১৬ এপ্রিল, ২০২২ ০২:৩৮

শিশুকে ধর্ষণের চেষ্টা, এক ব্যক্তিকে গণধোলাই

নেত্রকোনা প্রতিনিধি

শিশুকে ধর্ষণের চেষ্টা, এক ব্যক্তিকে গণধোলাই

নেত্রকোনা সদরে মজা খাওয়াবার লোভ দেখিয়ে ৫ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্থানীয়রা এক ব্যক্তিকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে। নেত্রকোনা মডেল থানার পুলিশ শুক্রবার রাতে সদর উপজেলার কাইলাটি ইউনিয়নের চল্লিশাকান্দা জনতার হাত থেকে আবেদ আলীকে (৫৫) উদ্ধার করে থানায় নিয়ে যায়। অন্যদিকে শিশুটিকে পরিবারের লোকজন নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছে।

নেত্রকোনা মডেল থানার ওসি তদন্ত সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে শিশুর বাবার বরাত দিয়ে বলেন, শুক্রবার সন্ধ্যায় ইফতারের জন্য বাবা-মা শিশুটিকে বাড়ির অদূরে টিউবওয়েলে পানি আনতে পাঠায়। এ সময় একই এলাকার আবেদ আলী মজা দেয়ার কথা বলে শিশুটিকে পরিত্যক্ত একটি বিল্ডিংয়ের ভেতর নিয়ে যায়। পরে তাকে ধর্ষণচেষ্টা চালালে শিশুটি ব্যথা পেয়ে চিৎকার করলে আবেদ আলী শিশুকে ছেড়ে দেয়। 
শিশুটি বাড়ি এসে তার বাবা-মাকে বললে এবং অসুস্থ বোধ করলে তারা নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। 

এ সময় স্থানীয়রা ঘটনা জেনে ক্ষুব্ধ হয়ে আবেদ আলীকে বাড়ি থেকে ধরে এনে এলাকার শত শত মানুষ মারধর করে। তাদের হাত থেকে ওই বৃদ্ধকে বাঁচাতে এলাকার প্রভাবশালী কয়েকজন উত্তেজিত এলাকাবাসীর হাত থেকে আবেদ আলীকে সরিয়ে একটি দোকানে রেখে থানায় খবর দেয়। পুলিশ গিয়ে ওই অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসে এবং হাসপাতালে শিশুটিকে দেখতে যায়। 

এ ব্যাপারে ওসি তদন্ত সোহেল রানা আরও জানান, অভিযুক্তকে শতাধিক এলাকাবাসী বাড়ি থেকে ধরে এনে মারধর করেছে। আমরা তাকে আটক করেছি। শিশুর অভিভাবক মামলা দিলে সে অনুযায়ী তাকে কোর্টে সোপর্দ করা হবে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর