২২ মে, ২০২২ ২১:১০

বাগেরহাটে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন ৫ সাংবাদিক

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন ৫ সাংবাদিক

বাগেরহাট জেলায় কর্মরত সাবেক ও বর্তমান অসুস্থ ও অসচ্ছল ৫ জন সাংবাদিক পেলেন প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তা। রবিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সাংবাদিকদের হাতে অনুষ্ঠানিক ভাবে ৩ লাখ ৫০ হাজার টাকার চেক তুলে দেন বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান। 

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এই চেক বিতরণ অনুষ্ঠানে বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খোন্দকার রেজাউল করিম, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নীহার রঞ্জন সাহাসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে বর্তমান অসুস্থ বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি রেজাউল করিম ১ লাখ, খুলনাঞ্চল পত্রিকার শরণখোলা প্রতিনিধি মো. আনোয়ার হোসেন ১ লাখ, বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি দি নিউনেশন পত্রিকার জেলা প্রতিনিধি অধ্যাপক এবিএম মোশাররফ হুসাইন ৫০ হাজার, দৈনিক কালের কণ্ঠ পত্রিকার চিতলমারী প্রতিনিধি কপিল ঘোষ ৫০ হাজার ও সরকারী অনুমোদনহীন একটি অনলাইন আইপিটিভির বিশেষ প্রতিনিধি পরিচয় দানকরী বাগেরহাট জেলা বিএনপি’র সাবেক প্রচার সম্পাদক মো. আজাদ রুহুল আমিনকে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর