৫ জুন, ২০২২ ১৬:০৬

সদরপুরে জামিনে এসেই প্রতিপক্ষকে কুপিয়ে আহত

ফরিদপুর প্রতিনিধি

সদরপুরে জামিনে এসেই প্রতিপক্ষকে কুপিয়ে আহত

ফরিদপুরের সদরপুরে মোটরসাইকেল চোর চক্রের সদস্যদের হামলার শিকার হয়েছেন আকটেরচর ইউনিয়নের গনি বেপারী ডাঙ্গী গ্রামের সৌদিপ্রবাসী আল আমিন বেপারী (৩০)। শনিবার দিবাগত রাতে আল আমিনের উপর হামলা চালানো হয়। এসময় তাকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয়দের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় রবিবার সকালে সদরপুর থানায় মামলা হয়েছে। 

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে. সদরপুর উপজেলার পুলিশের তালিকাভুক্ত মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য হাসান সিকদারের বিরুদ্ধে মোটরসাইকেল চুরির একটি মামলা করেন মোয়াজ্জেম বেপারী। গত ১৬ এপ্রিল সদরপুর থানায় মামলাটি দায়ের করা হয়। পরে পুলিশ হাসান সিকদারকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়। বৃহস্পতিবার জামিনে জেল থেকে ছাড়া পান হাসান সিকদার। শনিবার বাড়ী ফেরার পথে আল আমিনের উপর হামলা চালায় হাসান ও নাঈম। তারা আল আমিনকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে সদরপুর হাসপাতালে ভর্তি করে। 

হামলার শিকার হওয়া আল আমিনের চাচা মোয়াজ্জেম বেপারী জানান, হাসানের বিরুদ্ধে মোটরসাইকেল চুরির মামলা করায় ক্ষিপ্ত হয়ে জামিনে এসেই সে কুপিয়ে আহত করেছে ভাতিজা আল আমিনকে। তিনি বলেন, আল আমিনকে কুপিয়ে আহত করার পর হাসান সিকদার আমাদের প্রাণনাশের হুমকি দিচ্ছে। বিভিন্ন ভাবে আল আমিনের পরিবারকে ভয়ভীতি দেখাচ্ছে। ফলে আল আমিনের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। এ ঘটনায় আহত আল আমিনের পিতা কুদ্দুস বেপারী বাদী হয়ে সদরপুর থানায় মামলা করেছেন।

এ বিষয়ে সদরপুর থানার ওসি সুব্রত গোলদার জানান, এ বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। হামলাকারীদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর