৮ আগস্ট, ২০২২ ১৮:৫০

জমি নিয়ে বড় ভাইয়ের সাথে বিরোধে ছোট ভাই খুন

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

জমি নিয়ে বড় ভাইয়ের সাথে বিরোধে ছোট ভাই খুন

প্রতীকী ছবি

টাঙ্গাইলের সখীপুরে জমি নিয়ে দুই ভাইয়ের মধ্যে মারামারির ঘটনায় ছোট ভাই ফালু মিয়া (৬০) খুন হয়েছে। এ ঘটনায় চারজন আহত হয়েছে। সোমবার সকালে উপজেলার কামালিয়াচালা মধ্যে পাড়ায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-ফালু মিয়ার স্ত্রী আজিবন (৫০), ছেলে রিপন মিয়া (২৮), প্রতিবেশী মুঙ্গল আলী (৫২) ও তার স্ত্রী হালিমা আক্তার (৩৮)। তারা সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাই বাবর আলী (৬৫) ও ছেলে নাজিম (৩৮) সখীপুর থানায় উল্টো ভাইয়ের বিরুদ্ধে মামলা করতে যান। এসময় রোকেয়া (২৭), রহিম (৪০) ও তাহেরাসহ (৪০) পাঁচজনকে আটক করে পুলিশ। আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খুনের ঘটনায় মামলা দেওয়ার প্রস্তুতি চলছে বলেও জানায় পুলিশ।

এলাকাবাসী জানায়, ক্রয়কৃত জমিতে কাটা তারের বেড়া দিয়ে ফালু ও তার ছোট ভাই টিপু বাড়ি নির্মাণ করে। সেই জমির কাটা তার ভেঙে বড় ভাই বাবর আলী ও তার ছেলে নাজিম ২০/২৫ জনের একটি সংঘবদ্ধ চক্র নিয়ে জমি দখলের চেষ্টা চালায়। এ সময় বাধা দিতে গেলে তাদের দা, শাবলের আঘাতে ছোট ভাই ফালু মিয়া গুরুতর আহত হয়। তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার সময় মারা যায়।

এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইলে পাঠানো হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর