২৪ সেপ্টেম্বর, ২০২২ ২২:২৫

‘সামাজিক সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কিছু অমানুষ’

জয়পুরহাট প্রতিনিধি

‘সামাজিক সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কিছু অমানুষ’

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, ধর্মীয় উগ্রবাদ শুধু সামাজিক সম্প্রীতি বিনষ্টের কারণে নয়, এর জন্য দায়ী কতিপয় কিছু অমানুষ। তারা ধর্মকে অপব্যাখ্যা দিয়ে সাধারণ মানুষকে উসকে দিয়ে অরাজকতা ও জঙ্গীবাদের দিকে ধাবিত করে। এটিকেই পুঁজি করে সেই মহল নিজেদের স্বার্থ হাসিল করছে। 

শনিবার বিকেলে জয়পুরহাট কালেক্টরেট মাঠে জেলা প্রশাসনের আয়োজনে এক বিশাল সামাজিক-সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের যাদুকরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি দিক ঠিক করে একদম দৃঢ় প্রদক্ষেপে এগিয়ে চলছেন বাংলার মানুষের মুখে হাসি ফোটানোর জন্য তার নেতৃত্বের প্রতি আস্থাশীল হয়। আমাদের উচিত কলহ বাদ দিয়ে বিবাদ বাদ দিয়ে সমাজের অশান্তি সৃষ্টির চেষ্টা বাদ দিয়ে মানুষের সম্মানহানীর  কদর্য কর্মকান্ড বাদ দিয়ে আমাদের উচিত মানব কল্যাণের পথে শান্তির পথে এবং উন্নয়নের পথে নিজেদের ধাবিত করা, তাহলে নেত্রীর প্রতি আমাদের আনুগত্য প্রকাশ করা হবে। 

জেলা প্রশাসক শরীফুল ইসলামের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর