২৫ সেপ্টেম্বর, ২০২২ ১৬:২৭

পাবনায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

পাবনা প্রতিনিধি

পাবনায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

সারা দেশে নজিরবিহীন মূল্যবৃদ্ধি ও ভোলা, নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের গুলিতে নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে পাবনা সদর উপজেলার বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে বিক্ষোভ মিছিলটি শহরের মহিষেরডিপু থেকে বের হয়ে অনন্তবাজার কোট চত্ত্বর হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপির কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পাবনা জেলা ছাত্রদলের সাবেক সভাপতি, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদন্নবী স্বপনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল শেষে পাবনা জেলা বিএনপির দলীয় কার্যালয়ে সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, পাবনা জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাকসুদুর রহমান মাসুদ খন্দকার, পাবনা সদর উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক আব্দুল গফুর, পাবনা সদর উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক সরদার সেলিম রেজা, পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইটসহ প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তরা বলেন, পাবনার মাটি থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে। আর ভোট কারচুপির নির্বাচন করতে দেওয়া হবে না।

বিডি প্রতিদিন/আরাফাত

সর্বশেষ খবর