২৭ সেপ্টেম্বর, ২০২২ ১৩:০১

সহকর্মীর সঙ্গে মারামারি করে অসুস্থ হয়ে মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি

সহকর্মীর সঙ্গে মারামারি করে অসুস্থ হয়ে মৃত্যু

কুমিল্লায় সহকর্মীর সঙ্গে মারামারি করতে গিয়ে আহত মাহমুদা বেগম (৪০) নামে একজন হাসপাতালে নেয়ার পথে মারা গেছেন। কুমিল্লা নগরীর উনাইসার এলাকায় এ ঘটনা ঘটেছে। এই ঘটনায় অপর নারী রাহিমা বেগমকে আটক করেছে পুলিশ। কুমিল্লা ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোখলেছুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মাহমুদা বেগম কুমিল্লার মুরাদনগর উপজেলার আকবপুর ইউনিয়নের মেটংঘর গ্রামের সেলিম মিয়ার মেয়ে। এদিকে, আটক রাহিমা বেগম (২২) জেলার বরুড়া উপজেলার শশীয়ার এলাকার বাসিন্দা। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাহিমা বেগম ও মাহমুদা বেগম (৪০) উনাইসার এলাকায় একটি মেস নিয়ে ভাড়া থাকতো। তারা দুজনেই একটি কোম্পানিতে চাকরি করতো। সোমবার সকালে তাদের ঝগড়া লাগে। ঝগড়া থেকে হাতাহাতিতে জড়িয়ে পড়েন তারা। মাহমুদা গুরুতর আহত হলে তাকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

ইনচার্জ মোখলেছুর বলেন, মাহমুদা আহত হলে তাকে হাসপাতালে নেন বাড়ির মালিক। হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। আমরা রাহিমাকে আটক করেছি। 

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক সার্জন নাফিজ ইমতিয়াজ উদ্দিন আহমেদ বলেন, ডিউটি ডাক্তার মাহমুদাকে মৃত ঘোষণা করলে তারা আর হাসপাতালের ভেতরেও আসেনি। মাহমুদা হাসপাতালে আনার পথেই মারা গেছেন। তারা বাইরে থেকেই নিয়ে চলে গেছে।


বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর