৩০ সেপ্টেম্বর, ২০২২ ১২:৩০

গাজীপুরে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

গাজীপুরের শ্রীপুরে লিচু গাছে ঝুলানো অবস্থায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটির গায়ে অসংখ্য আঘাতের চিহ্ন থাকায় ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশের ধারণা, হত্যার পর আত্মহত্যা বলে চালিয়ে দিতে মরদেহটি লিচু গাছে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা।

শুক্রবার সকালে উপজেলার টেপিরবাড়ি এলাকার মো. ইসমাইল হোসেনের লিচু বাগান থেকে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়।

অজ্ঞাত পরিচয়ের মরদেহে ডোরা রংয়ের চেক লুঙ্গি, কমলা ও বেগুনি রংয়ের গেঞ্জি পরিহিত অবস্তায় ছিল।

তেলিহাটি ইউনিয়ন পরিষদের সদস্য মো. আফসার উদ্দিন জানান, শুক্রবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লিচু গাছে ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দেয়া হয়। অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিটির বাড়ি এই এলাকায় নয়। একটি কাপড় গলায় পেঁচিয়ে মরদেহটি গাছে ঝুলন্ত অবস্থায় থাকলেও হাঁটু দুটি মাটিতে লাগানো ছিল।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান জানান, গলায় কাপড় দিয়ে ঝুলানো ও হাটু মাটিতে লাগানো অবস্থায় মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে অন্য কোথা থেকে হত্যা করে মরদেহটি গাছে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দিতে চেয়েছিল দুর্বৃত্তরা। মরদেহে অসংখ্য জখমের চিহ্ন রয়েছে। নিহতের পরিচয় উদঘাটনে থানা পুলিশের পাশাপাশি পিবিআই ও সিআইডি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত ব্যক্তির ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করে পরিচয় শনাক্তে কাজ করছে পিবিআই।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর