৩ নভেম্বর, ২০২২ ১৩:৪৮

নোয়াখালীতে মুক্তিযোদ্ধাদের স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদপত্র বিতরণ

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে মুক্তিযোদ্ধাদের স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদপত্র বিতরণ

নোয়াখালী সদর উপজেলাধীন সকল বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের মাঝে স্মাট কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ করা হয়েছে। সদর উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মো. বায়েজীদ বিন আখন্দের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মিল্টন রায়, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধার সন্তান একেএম সামছুদ্দিন জেহান, বৃহত্তর নোয়াখালীর সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মিজানুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোজাম্মেল হক মিলন, সাবেক জেলা কমান্ডার এবিএম ফজলুল হক বাদল, বীর মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ শাহজাহান, জিএস কাশেম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা মোমিন ও ভাইস চেয়ারম্যান নুর আলম সিদ্দিক প্রমুখ বক্তব্য রাখেন। 

এছাড়া নোয়াখালী পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর ফারুক, সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) দেবাশীষ সরকারসহ বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। 

নোয়াখালী সদর উপজেলাধীন ২৯৮ জন জীবিত মুক্তিযোদ্ধা ও ৪১৪ জন মৃত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মাঝে স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদপত্র বিতরণ করা হয়। বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা সরকার তাদের স্বীকৃতি দেওয়ায় অসংখ্য ধন্যবাদ জানান। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর