২৫ নভেম্বর, ২০২২ ১৬:১৪

ভালুকায় বৃদ্ধাশ্রমের নতুন ভবন উদ্বোধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ভালুকায় বৃদ্ধাশ্রমের নতুন ভবন উদ্বোধন

ভালুকায় অসহায়, মানসিক ভারসাম্যহীন ও বেওয়ারিশ প্রবীণদের জন্য সাড়া মানবিক বৃদ্ধাশ্রমের নতুন ভবন উদ্বোধন করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার হবিরবাড়িতে ওই বৃদ্ধাশ্রমের উদ্বোধন হয়। 

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য আলহাজ কাজিম উদ্দিন আহমেদ ধনুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ও অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব আবু হেনা মোহাম্মদ রহমাতুল মুনিম। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্ট অথরিটি-বিডার নির্বাহী চেয়ারম্যান ও সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া।

এসময় অন্যান্নদের মাঝে আরও বক্তব্য রাখেন শেরে-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর ড. শাহ-ই-আলম, পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রোকন উদ দৌলা, সাড়া মানবিক বৃদ্ধাশ্রমের চেয়ারম্যান ও আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আলহাজ¦ আব্দুর রশিদ, ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌর মেয়র ডা. এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম, হবিরবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু, সাড়া মানবিক বৃদ্ধ আশ্রমের পরিচালক অব্দুল মালেক প্রমুখ । 

সাড়া মানবিক বৃদ্ধ আশ্রমের চেয়ারম্যান আলহাজ আব্দুর রশিদ জানান,  সাড়া মানবিক বৃদ্ধাশ্রমে বর্তমানে ১৯ জন অসহায়, মানসিক ভারসাম্যহীন ও বেওয়ারিশ প্রবীণ রয়েছে। নতুন এ ভবনে একশত বেওয়ারিশ প্রবীণ আশ্রয় পাবেন। নিজস্ব অর্থায়নে দুই একর জমির উপর এক কোটি ষাট লাখ টাকা ব্যয়ে নতুন এ ভবনটি নির্মিত হয়েছে। মানবিক প্রতিষ্ঠানটি পরিচালনার জন্য সকল শ্রেণী পেশার মানুষের সহযোগীতা কামনা করছি।
 
বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর