৬ জুন, ২০২৩ ১৩:৫৪

টেকনাফে বিপুল পরিমাণ বিদেশি বিয়ার ও ইজিবাইক জব্দ, আটক ১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে বিপুল পরিমাণ বিদেশি বিয়ার ও ইজিবাইক জব্দ, আটক ১

কক্সবাজারের টেকনাফ থানাধীন সাবরাং এলাকায় অভিযান চালিয়ে ২৩২ ক্যান বিদেশি বিয়ারসহ মোঃ ইউনুছ (২২) নামে এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

আটককৃত যুবক হলেন- উখিয়া বালুখালী, ১০ নম্বর ক্যাম্পের মোঃ রফিকের ছেলে মোঃ ইউনুছ (২২)।

র‌্যাব সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় দিকে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদে জানতে পারে টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের ঝিনাপাড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে ইজিবাইক (টমটম) গাড়িতে অবস্থান করছে। এমন সংবাদে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ওই স্থানে অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ব্যক্তি টমটম গাড়ি থেকে নেমে কৌশলে পালানোর চেষ্টাকালে আভিযানিক দল মাদক ব্যবসায়ী মোঃ ইউনুছ নামে টমটম গাড়ির চালককে আটক করতে সক্ষম হয়। এসময় টমটম গাড়ি তল্লাশি করে যাত্রী আসনে থাকা ২টি প্লাস্টিকের বস্তা থেকে সর্বমোট ২৩২ ক্যান বিদেশি বিয়ার উদ্ধার করা হয়। 

আটক মাদক ব্যবসায়ী জানায়, সে এবং পলাতক ব্যক্তি বিয়ারের ক্যানগুলো বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল। সে আরও জানায়, তারা পরস্পর যোগসাজসে বিভিন্ন পন্থা অবলম্বন করে দীর্ঘদিন যাবত বিদেশি বিয়ার ক্যানসহ অন্যান্য মাদকদ্রব্য অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে নিজেদের হেফাজতে রেখে টেকনাফ ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে। 

কক্সবাজার র‌্যাব-১৫,অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত বিদেশি বিয়ার ও ইজিবাইকসহ আটক ও পলাতক ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।   

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর