১ জানুয়ারি, ২০২৪ ২০:১৯

বাগেরহাটে প্রার্থীদের গণসংযোগ

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে প্রার্থীদের গণসংযোগ

বাগেরহাট ২ আসনে নৌকার প্রার্থী শেখ তন্ময় বাগেরহাট সদরের গোটাপাড়া ইউনিয়নে একটি পথসভাসহ বিভিন্ন এলাকায় উঠান বৈঠকের করেছেন। এই আসনে লাঙ্গলের প্রার্থী হাজরা শহিদুল ইসলাম বাবলু কচুয়ার গোপালপুর ইউনিয়নে, স্বতন্ত্র প্রার্থী এসএম আজমল হোসেন বাগেরহাটের ষাটগুম্বুজ ও ডেমা ইউনিয়ে গণসংযোগ করেন।

বাগেরহাট ৪ আসনের নৌকার প্রার্থী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ শরণখোলার সাউথখালী ও মোরেলগঞ্জ পৌরসভা খাউলিয়া ইউনয়নের বিভিন্ন ওয়ার্ডে দুটি পথসভা, উঠান বৈঠক ও লিফরেট বিতরণ করে ব্যাপক গণসংযোগ করেন। একই আসনে তৃণমূল বিএনপি প্রার্থী লুৎফন নাহার রিক্তা মোরেলগঞ্জের হোগলাপাশা ইউনিয়নে গণসংযোগ করেন বিএনএম প্রার্থী রেজাউল আসলাম রাজু। 

বাগেরহাট ১ আসনের নৌকার প্রার্থী শেখ হেলালের পক্ষে দলীয় নেতৃর্বৃন্দ তার নির্বাচনী এলাকা ফকিরহাট, মোল্লাহাট ও চিতলমারী উপজেলায় বিভিন্ন ইউনিয়নে পথসভা, উঠান বৈঠক ও লিফলেট বিতরণ করেন। বাগেরহাট ৩ আসনের নৌকার প্রার্থী উপমন্ত্রী হাবিবুন নাহার রামপাল ও মোংলায় ৩টি পথসভা ও কয়েকটি উঠান বৈঠকসহ বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। একই আসনের জাপার প্রার্থী মো. মরিরুজ্জামান মনির বাশতলী ইউনিয়নে গণসংযোগ করেন।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর