৩ মার্চ, ২০২৪ ১৫:৫২

গাইবান্ধায় স্বাস্থ্য বিভাগের অভিযান, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় স্বাস্থ্য বিভাগের অভিযান, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

স্বাস্থ্য বিভাগের অভিযান

গাইবান্ধায় নিরাপদ স্বাস্থ্যসেবা নিশ্চিতে অনুমোদন না থাকা, অসংগতিপূর্ণ চিকিৎসা কার্যক্রম ও পরিবেশ ছাড়পত্রসহ বিভিন্ন কাগজপত্র না থাকায় ৪ প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রবিবার দুপুরে জেলা প্রশাসনের সহযোগিতায় শহরের কলেজ রোড ও মাস্টার পাড়া এলাকায় বেসরকারি বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে এ অভিযান পরিচালনা করে জেলা স্বাস্থ্য বিভাগ।

অভিযানে নেতৃত্ব দেন জেলা স্বাস্থ্য বিভাগের মেডিকেল অফিসার ডা. সোহেল মাহমুদ। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জুয়েল মিয়া।

এতে স্বাস্থ্য বিভাগের ড. আয়নাল হক, ড. আল মেহেদী ও পুলিশ সদস্যরা অংশ নেয়।

অভিযানে স্বাস্থ্য অধিদপ্তরের লাইসেন্স, পরিবেশ ছাড়পত্রসহ বিভিন্ন কাগজপত্র না থাকায় গাইবান্ধা ক্লিনিককে ৪ হাজার টাকা, লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারকে ৪ হাজার টাকা, নিউ পদ্মা ডায়াগনস্টিক সেন্টারকে ৩ হাজার টাকা ও নিউ সানিলা ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজারসহ মোট ১৬ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা স্বাস্থ্য বিভাগের ডা. সোহেল মাহমুদ বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী এ অভিযান চলছে। স্বাস্থ্য অধিদপ্তরের লাইসেন্স, পরিবেশ ছাড়পত্রসহ বিভিন্ন কাগজপত্র না থাকায় আজ ৪টি প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর