Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ৯ অক্টোবর, ২০১৭ ২৩:৪৩

তারকাদের সংসারে ভাঙনের খেলা

তারকাদের সংসারে ভাঙনের খেলা

দীর্ঘদিন প্রেম, এরপর বিয়ে। কিছুদিন পরেই সম্পর্কের ইতি ডিভোর্সের মাধ্যমে! এটাই যেন শোবিজ অঙ্গনে নিত্যব্যাপার হয়ে দাঁড়িয়েছে। শোবিজ তারকারা তাদের প্রেম-বিয়ে আর সংসারকে রীতিমতো যেন তাসের ঘর বানিয়ে ফেলেছেন। গত কয়েক বছর ধরেই অনেক তারকা দম্পতির ঘর ভেঙেছে আবার নতুন করে গড়েছে। সব সম্পর্কের সমাধান হিসেবে তারা বিচ্ছেদকেই কেন বেছে নিচ্ছেন? সেই পরিপ্রেক্ষিতে সাম্প্রতিক সময়ে আলোচিত কিছু তারকা দম্পতির বিবাহবিচ্ছেদ তুলে ধরেছেন— পান্থ আফজাল

 

হৃদয়-সুজানা

সংগীতশিল্পী হৃদয় খান ও মডেল-অভিনেত্রী সুজানা। পারিবারিকভাবে বিয়ে করেছিলেন এই দুই তারকা। কিন্তু মাত্র আট মাস পর ২০১৫ সালের ৬ এপ্রিল তাদের বিচ্ছেদ হয়। বিচ্ছেদের রাতে হৃদয় তার ফ্যানপেজে ‘হৃদয় খানস ক্লাবে’ একটি ভিডিওবার্তায় তারা তাদের বিবাহবিচ্ছেদের কথা ভক্তদের কাছে নিশ্চিত করেন। পারস্পরিক বোঝাপড়া না হওয়ার কারণে তাদের বিচ্ছেদ হয় বলে জানিয়েছিলেন সুজানা। প্রসঙ্গত, বিয়ের আগে হৃদয় ও সুজানার বন্ধুত্ব ছিল চার বছর। বিয়ের আগে বিভিন্ন গণমাধ্যমে সুজানাকে ভালোবাসেন এ কথা বহুবার বলেছেন হৃদয়। ধরেই নিয়েছিলেন সবাই, তারা সুখী দম্পতি হবেন। কিন্তু হৃদয়-সুজানা ভক্তদের ধারণা আদৌ সত্যি হয়নি। এখন হৃদয় আর সুজানা দুইজন দুই পথে ব্যস্ত সময় অতিবাহিত করছেন।   

 

তাহসান-মিথিলা

তাহসান-মিথিলার পরিচয় গানের মাধ্যমে। তাহসান তখন ব্ল্যাক ব্যান্ডের গায়ক। এক বন্ধুর সঙ্গে তাহসানের আড্ডায় গান শুনতে যান মিথিলা। এরপর পর ধীরে ধীরে সম্পর্ক গড়ায় বিয়েতে। বিয়ের পর এ জুটি একাধিক নাটক ও বিজ্ঞাপনে কাজ করেন। কিন্তু হঠাৎ করেই মিডিয়ায় তাদের সংসার ভাঙার গুঞ্জন শুরু হয়। অবশেষে একসময় সেই কথার সত্যতা মিলে যায় তাহসান-মিথিলার ফেসবুক ভেরিফাইড পেজ থেকে। সেখানে তাহসান-মিথিলা তাদের বিচ্ছেদের কথা স্বীকার করেন। উল্লেখ্য, তাহসান ও মিথিলা ২০০৬ সালের ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান।

 

হাবিব-রেহান

২০১১ সালে চট্টগ্রামে কনসার্টে গান গাইতে গিয়ে গোপনে রেহানকে বিয়ে করেন সংগীতশিল্পী হাবিব। তাদের ঘরে আলিম ওয়াহিদ নামের এক ছেলে সন্তান হয়। কিন্তু হঠাৎ করেই তাদের সম্পর্কের অবনতি ঘটে। গত ১৯ জানুয়ারি ২০১৭ তাদের দুজনের মধ্যে সমঝোতামূলক বিবাহবিচ্ছেদ হয়। ফেসবুকে হাবিব ডিভোর্সের ব্যাপারে একটি স্ট্যাটাসও দেন। কিন্তু অভিযোগ উঠে মডেল তানজিন তিশার সঙ্গে প্রেমের সম্পর্কের কারণে তাদের সংসার ভেঙেছে। কিন্তু হাবিব তা অস্বীকার করলেই হাবিব-তিশার সম্পর্কের বিষয় মিডিয়ার সামনেও একসময় পরিষ্কার হয়। উল্লেখ্য, হাবিব প্রথম বিয়ে করেন ২০০৩ সালে। কয়েক বছর না যেতেই সে বিয়ে ভেঙে যায়। এরপর মডেল মোনালিসার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। তাদের বিয়েও প্রায় চূড়ান্ত ছিল। কিন্তু হুট করেই হাবিব এই বিয়েতে অমত জানান। এরপর বিয়ে করেন রেহানকে।

 

নিলয়-শখ

দীর্ঘদিন প্রেম। মাঝখানে অভিমানে কিছুদিন দূরে থাকা। এরপর আবারও এই রঙিন ভুবনের দুজনের কাছে আসা। হঠাৎ করে এক দিন খবর বের হয় বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর ও অভিনেত্রী আনিকা কবির শখের সম্পর্ক এমন সুখেরই হতে পারত! কিন্তু সংসার পাতার কয়েক মাস যেতে না যেতেই তাদের বিচ্ছেদ হয়। তাদের বিচ্ছেদের আভাস প্রথমে মিলেছিল ফেসবুকে। ফেসবুকে তাদের রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন হয়ে যায়। শখ তার রিলেশনশিপ স্ট্যাটাসে ‘ম্যারেড টু নিলয় আলমগীর’ এর পরিবর্তে সিঙ্গেল লিখেন, অন্যদিকে নিলয়ের সম্পর্কের জায়গায়ও ছিল না শখের নাম। বিষয়টি সত্য বলে স্বীকার করেন তারা। উল্লেখ্য, মডেলিং করতে গিয়ে শখ ও নিলয়ের পরিচয় হয়। সেই থেকেই একে অপরকে ভালো লাগা। ২০১৫ সালের ৭ জানুয়ারি দশ লাখ টাকা দেনমোহরে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

 

স্পর্শিয়া-রাফসান

ছোট পর্দার জনপ্রিয় তারকা অর্চিতা স্পর্শিয়া। আর অন্যদিকে রাফসান আহসান একজন পরিচালক। একটি অনলাইন শপের ভিডিওচিত্র নির্মাণের সময় তাদের বন্ধুত্ব। এরপর প্রেম এবং শেষমেশ বিয়ে। ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর স্পর্শিয়ার সঙ্গে রাফসানের বাগদান হয়। ১ অক্টোবর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। এরপর তারা মাত্র দুই বছর সংসার করেন। সম্প্রতি সব সম্পর্কের অবসান টেনে তারা বিবাহবিচ্ছেদ করেন। জানা যায়, ২১ আগস্ট মোহাম্মদপুরের কাজী অফিসে আনুষ্ঠানিকভাবে তারা বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন।

 

বাঁধন-সনেট

সাম্প্রতিক সময়ে লাক্স তারকা আজমেরী হক বাঁধন-সনেটের বিবাহবিচ্ছেদ অন্যতম আলোচিত বিষয়। দীর্ঘদিন তারা নিজেরা আলাদা থেকেছেন। তবে, বিবাহবিচ্ছেদের আবেদনটি করা হয়েছিল ২০১৪ সালের ১০ আগস্ট। বিচ্ছেদটি গৃহীত হয় ২৬ নভেম্বর। ২০১০ সালের ৮ সেপ্টেম্বর হঠাৎ করেই ব্যবসায়ী মাশরুর সিদ্দিকীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। পারিবারিকভাবেই বিয়ের পিঁড়িতে বসেন তিনি। এরপর সংসার নিয়ে ব্যস্ত থাকায় অভিনয় থেকে দূরে ছিলেন। বিয়ের পাঁচ মাস পরই তাদের বিচ্ছেদ হয়। কিছুদিন আগে বাঁধনের সাবেক স্বামী আবার বিয়ে করেন।

 

মিলা-পারভেজ

‘আমার বিবাহবিচ্ছেদ হতে যাচ্ছে’। সাম্প্রতিক সময়ে জনপ্রিয় সংগীতশিল্পী মিলা তার ফেসবুক পেজে এই স্ট্যাটাস দিয়ে তার আর পারভেজ সানজারির মধ্যকার সম্পর্কের ইতি টানেন। মিলা অনেক দিন থেকেই সংবাদমাধ্যমে অভিযোগ করছিলেন, তার স্বামী পারভেজ সানজারি তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করছেন। মিলার অভিযোগের প্রেক্ষিতে পারভেজকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে নারী নির্যাতন দমন আইনে ১১(খ) ও ১১(গ) ধারায় মামলা হয়েছে বলেও জানা যায়। এখন আদালতের নির্দেশে জেলহাজতে আছেন পারভেজ। এ বছরের ১২ মে মিলার সঙ্গে তার বিয়ে হয়। পারভেজ সানজারির সঙ্গে মিলার অনেক দিনের যোগাযোগ। টানা ১০ বছর তারা প্রেম করেছেন।

 

নোভা-রায়হান

সংগীতশিল্পী মিলার বিচ্ছেদের সংবাদের রেশ না কাটতেই বিচ্ছেদ হলো ছোট পর্দায় জনপ্রিয় মুখ নোভার। নির্মাতা রায়হান খানকে বিয়ে করেছিলেন নোভা। বিয়ের অনেক দিন হয়ে গেলেও শেষ পর্যন্ত সম্পর্কের ইতি টানতে হয় তাদের। জানা যায়, গত ২৬ আগস্ট ঢাকা জজ কোর্ট কাজী অফিসে নোভা ও রায়হান ডিভোর্স পেপারে স্বাক্ষর করেন। বিবাহবিচ্ছেদের প্রায় দেড় মাস পর তারা তাদের বিচ্ছেদের খবর মিডিয়ার সামনে প্রকাশ করেছেন। দেড় বছর প্রেম করার পর ২০১১ সালের ১১ নভেম্বর বিয়ে করেছিলেন নোভা ও রায়হান খান। নোভা রায়হান খানের দ্বিতীয় স্ত্রী।


আপনার মন্তব্য