সোমবার, ২৭ মার্চ, ২০২৩ ০০:০০ টা

ক্লান্ত চিত্রাঙ্গদা...

শোবিজ প্রতিবেদক

ক্যারিয়ারজুড়ে নানা উত্থান-পতনের মধ্য দিয়ে গেছেন তিনি। বারবার কাজে এসেছে বিরতি। তাই নতুন নতুন ছবি এলেই বলা হয় ‘বিরতির পর’। তিনি আর কেউই নন, চিত্রাঙ্গদা সিং। ৩১ মার্চ মুক্তি পাবে চিত্রাঙ্গদার নতুন ছবি ‘গ্যাসলাইট’। ৩০ আগস্ট রাজস্থানের যোধপুরে তাঁর জন্ম। তবে ছোটবেলা কেটেছে ভারতের বিভিন্ন শহরে। বাবা ছিলেন সেনা কর্মকর্তা, বদলির চাকরি হওয়ার সুবাদে ভারতের নানা প্রান্তে সময় কেটেছে চিত্রাঙ্গদার।

গার্হস্থ্য অর্থনীতিতে পড়াশোনা শেষ করেন। মডেলিং দিয়ে নজর কাড়ার পর তাঁকে দেখা যায় সিনেমায়। ২০০৫ সালে সুধীর মিশ্রর ‘হাজারো খোয়াশি অ্যায়সি’ দিয়ে অভিষেক। প্রথম ছবিতেই জিতে নেন বলিউড মুভি অ্যাওয়ার্ডে সেরা নবাগত অভিনেত্রীর পুরস্কার।

গলফার জ্যোতি রানধাওয়াকে বিয়ে করেন ২০০১ সালে। ২০১৩ সালে তাঁরা আলাদা হয়ে যান। আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় ২০১৫ সালে। প্রথম ছবির পরই অভিনয় থেকে তিন বছরের বিরতি নেন। ফেরেন ‘সরি ভাই’ দিয়ে। তবে ২০০৮ সালে ছবিটি যে সপ্তাহে মুক্তি পায়, সে সপ্তাহেই মুম্বাইয়ে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। ছবিটি বক্স অফিসে ভরাডুবি হয়। শৈল্পিক ঘরানার সঙ্গে পুরোপুরি বাণিজ্যিক সিনেমাও করেন চিত্রাঙ্গদা সিং। দেখা যায় ‘দেশি বয়েজ’, ‘আই, মি অওর ম্যায়’ ছবিতে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর