বুধবার, ৭ জুন, ২০২৩ ০০:০০ টা
সাক্ষাৎকার

এ পুরস্কার ক্যারিয়ারে নতুন মাত্রা

বিদ্যা সিনহা মিম

এ পুরস্কার ক্যারিয়ারে নতুন মাত্রা

বিদ্যা সিনহা মিম ভারতে টেলিসিনে অ্যাওয়ার্ডে ভূষিত হলেন। তিনি বর্তমানে কলকাতায় আছেন। তাঁকে পরাণ সিনেমার জন্য এ অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। মুঠোফোনে দেওয়া তাঁর অনুভূতির কথা তুলে ধরেছেন- আলাউদ্দীন মাজিদ

 

ভারতের সম্মান প্রাপ্তির অনুভূতি কেমন?

ডেফিনেটলি খুব ভালো লাগছে। নিজ দেশের সিনেমায় অভিনয় করে পুরস্কার পেলাম আরেকটি দেশ থেকে, এটা তো সত্যিই খুশির খবর। টেলিসিনে অ্যাওয়ার্ড একটি সম্মানজনক পুরস্কার। আমার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে এ পুরস্কার।

 

পরাণ ছবিটি নিয়ে কিছু বলুন-

পরাণ আমাদের দেশের দর্শকপ্রিয় একটি সিনেমা। বাংলাদেশ ছাড়াও পৃথিবীর নানা দেশে মুক্তি পেয়েছে ও প্রশংসা কুড়িয়েছে। আমার নিজেরও একটি পছন্দের সিনেমা পরাণ। পরাণ আমাকে অনেক কিছু দিয়েছে। পরাণ যেখানেই চলেছে দর্শকরা লুফে নিয়েছে। আমার কাছে পরাণ একটি ভালোবাসার সিনেমা। সেই সিনেমার জন্য সম্মান যুক্ত হলো ক্যারিয়ারে, এটা মনে থাকবে চিরদিন।

 

আপনার নতুন সিনেমা অন্তর্জাল মুক্তি পাচ্ছে আসছে ঈদুল আজহায় এতে নতুনত্ব কী আছে?

দীপংকর দীপন পরিচালিত অন্তর্জাল সিনেমায় আমাকে দেখা যাবে নতুনভাবে। এটি দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার সিনেমা। একাধিক মহাদেশে সিনেমাটি মুক্তির কথা শোনা যাচ্ছে। এ সিনেমার গল্প সবার ভালো লাগবে। ছবিটি নিয়ে আমি খুবই আশাবাদী।

 

টলিউড সুপারস্টার জিতের সঙ্গে দ্বিতীয়বার কাজ করছেন, নিয়ে কিছু বলুন-

হ্যাঁ, সিনেমার নাম ‘মানুষ’। পরিচালনা করেছেন বাংলাদেশের নির্মাতা সঞ্জয় সমদ্দার। জিৎ ও সঞ্জয় সমদ্দারের সঙ্গে আমি আগেও কাজ করেছি। তাই অভিজ্ঞতায় খুব একটা হেরফের হয়নি। তা ছাড়া যেহেতু সঞ্জয় বাংলাদেশের নির্মাতা, তাই মনে হয়েছে দেশের কোনো সিনেমায়ই কাজ করছি। আর জিৎ মানুষ হিসেবে অনেক ভালো। খুব মজার একজন মানুষ। অভিনয়শিল্পী হিসেবেও খুব সিরিয়াস। নিজের চরিত্র, লুক, অভিনয় এসব নিয়ে সারাক্ষণ সিরিয়াস থাকেন। এ কাজটি আমার ভীষণ ভালো লাগার।

 

সর্বশেষ খবর