Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ১৭ জুলাই, ২০১৯ ১১:৩৯

‘মিস্টার ওয়ার্ল্ড' প্রতিযোগিতায় বাংলাদেশের অভিষেক

অনলাইন ডেস্ক

‘মিস্টার ওয়ার্ল্ড' প্রতিযোগিতায় বাংলাদেশের অভিষেক
রোহিত খানদেওয়াল

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র পর এবার ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর আয়োজন করা হচ্ছে। আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের সহ-প্রতিষ্ঠান এক্সপোজার লিমিটেড।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান স্বপন চৌধুরী জানান, এই প্রতিযোগিতায় প্রথমবার অংশ নিচ্ছে বাংলাদেশ। এর মাধ্যমে একজন বাংলাদেশি প্রতিযোগী খুঁজে বের করা হবে যিনি নিজের প্রেরণা ও অদম্য ইচ্ছাশক্তির মাধ্যমে বিশ্বমঞ্চে বাংলাদেশের মাইলফলক স্থাপন করতে সক্ষম হবেন।

এই প্রতিযোগিতার নিবন্ধন শেষ হবে আজ ১৭ জুলাই। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য যোগ্য বলে বিবেচিত হলে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে। প্রতিযোগীর বয়স হতে হবে ১৮ থেকে ২৫ বছরের মধ্যে এবং উচ্চতা হতে হবে কমপক্ষে ৫ ফুট ৭ ইঞ্চি। আবেদনকারীকে হতে হবে সুস্বাস্থ্যের অধিকারী, উত্তম নৈতিক গুণাবলী সম্পন্ন। প্রতিযোগীকে অবিবাহিত হতে হবে। প্রতিযোগী যদি ডিভোর্সপ্রাপ্ত হয় তাতে কোনো সমস্যা নেই। তবে বিবাহিত বা সংসারী প্রতিযোগী অযোগ্য বলে গণ্য হবে। 

১৯৯৬ সালে শুরু হয় পুরুষদের জন্য আয়োজিত বিশ্বের সবচেয়ে বড় সৌন্দর্য প্রতিযোগিতা। লন্ডন ভিত্তিক সংস্থা মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশন প্রতি দু’বছর পর পর আয়োজন করে ‘মিস্টার ওয়ার্ল্ড’। সর্বশেষ মিস্টার ওয়ার্ল্ড খেতাব পেয়েছেন ভারতের রোহিত খানদেওয়াল।

বিডি প্রতিদিন/ফারজানা 


আপনার মন্তব্য