১৭ আগস্ট, ২০১৯ ১৬:২৪

শ্বশুরবাড়ি মাতালেন ক্লোজআপ ওয়ান তারকা রিংকু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শ্বশুরবাড়ি মাতালেন ক্লোজআপ ওয়ান তারকা রিংকু

বগুড়ার নন্দীগ্রামে ঈদ করতে গিয়ে শ্বশুড়বাড়ি মাতালেন ক্লোজআপ ওয়ান তারকা মশিউর রহমান রিংকু। নন্দীগ্রাম পৌর শহরের দামগাড়া গ্রামে তার শ্বশুড়বাড়ি। শুক্রবার রিংকুর জন্মদিন উপলক্ষে সন্ধ্যার পর শ্বশুরবাড়িতে অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে তিনি জন্মদিনের কেক কাটেন।

রিংকুর সংগীতাঙ্গনে আনুষ্ঠানিক পথচলা ২০০৫ আয়োজিত ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার মাধ্যমে। এরপর থেকে নিজেকে গানের ভুবনেই ধরে রেখেছেন।

মশিউর রহমান রিংকু গত বৃহস্পতিবার নন্দীগ্রাম পৌরসভার দামগাড়া গ্রামে শ্বশুরবাড়িতে বেড়াতে যান। তার আগমনের খবর পেয়ে বিভিন্ন শ্রেণি পেশার মানুষসহ তার ভক্তরা ঘিরে ফেলে। শুরু হয় সেলফি তোলা নিয়ে হুড়াহুড়ি। সরাসরি কাছে পেয়ে রিংকুর সাথে সেলফির সুযোগে বেশ আনন্দিত ছিলেন নতুন প্রজন্মের তরুণরাসহ তার ভক্তরা। তবে বিরক্তিবোধ করেননি রিংকু। 

শুক্রবার ছিল মশিউর রহমান রিংকু ৩৯তম জন্মদিন। এ উপলক্ষে রাত ৯টায় শ্বশুরবাড়িতে তিনি শ্বশুর-শাশুড়ি, স্ত্রীসহ ভক্তদের নিয়ে জন্মদিনের কেক কাটেন। জন্মদিনে ভক্তসহ সকলের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হন রিংকু।

রিংকু বলেন, আজকে আমার জন্মদিন। বয়স অনেক হলো; সময় যাচ্ছে; দিন যাচ্ছে; বয়স বাড়ছে। পাশাপাশি দায়িত্বও বাড়ছে; কাজও বাড়ছে। ঈদ বাড়িতে করেছি। তারপরে শ্বশুরবাড়িতে এসেছি। এখানে ভালই লাগছে।

উল্লেখ্য, নওগাঁ জেলার আত্রাই উপজেলার বড় সাওতা গ্রামের মৃত মহসীন আলী মৃধার ছেলে মশিউর রহমান রিংকু। ২০১৬ সালে আপন চাচাতো বোন মনিরা আকতার মৌকে বিয়ে করেন তিনি।
 
বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর