শিরোনাম
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:০৪
প্রিন্ট করুন printer

প্রকাশ পেল 'তুমি এতো ভালো কেন' (ভিডিও)

অনলাইন প্রতিবেদক

প্রকাশ পেল 'তুমি এতো ভালো কেন' (ভিডিও)
সাব্বির অর্ণব-তাসনুভা তিশা ও পারভিন সুলতানা (ডানে)

বিশ্ব ভালোবাসা দিবসে অনেক গানের ভিড়ে প্রকাশ পেল 'তুমি এতো ভালো কেন' শিরোনামের একটি মিউজিক ভিডিও। রবিবার দুপুরে সেভেন টিউনস ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে রোমান্টিক এই গান। গানে কণ্ঠ দিয়েছেন পারভিন সুলতানা ও আকাশ সেন। 

শরীফ আল-দীনের লেখা গানটির সুর করেছেন নাজির মাহমুদের ও সংগীত করেছেন মুশফিক লিটু। মিউজিক ভিডিওতে জুটি হয়েছেন তাসনুভা তিশা এবং সাব্বির অর্ণব। তাদের নিয়ে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সময়ের সুপরিচিত নির্মাতা ভিকি জাহেদ।

গানটি নিয়ে পারভিন সুলতানা বলেন, ‘এটি পুরোপুরি রোমান্টিক গান। যারা শুনেছেন প্রশংসা করছেন।’ তাসনুভা তিশা বলেন, ‘গানটি চমৎকার। সবকিছু ভালো লাগায় কাজটি করেছি। আশা করি আপনাদেরও ভালো লাগবে।’

উল্লেখ্য, দু’বছর আগে পারভিন সুলতানার 'তোমাকে ভালোবেসেছি' ও 'সিগ্ধ শিশির নিয়ে' নামে দুটি গানের অ্যালবাম প্রকাশ পায়। এছাড়া 'কাল সারারাত' এবং 'কোন জোসনার চাঁদ' নামে আরও দুটি মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে।

ভিডিও

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১৭:১৭
আপডেট : ২৭ জানুয়ারি, ২০২১ ১৭:১৯
প্রিন্ট করুন printer

ঝড়ের মধ্যেও শান্তির খোঁজে নিখিল! নতুন পোস্টে কী বলতে চাইলেন নুসরাতের স্বামী?

অনলাইন ডেস্ক

ঝড়ের মধ্যেও শান্তির খোঁজে নিখিল! নতুন পোস্টে কী বলতে চাইলেন নুসরাতের স্বামী?

অভিনেত্রী নুসরাতের সঙ্গে সম্পর্ক ভাঙার গুঞ্জনের মাঝে ইনস্টাগ্রামে একের পর এক ছবি পোস্ট করে চলেছেন স্বামী নিখিল জৈন। এবার পাঞ্জাবের সরিষা ক্ষেতের সামনে ছবি পোস্ট করলেন নুসরাতের স্বামী। আর ক্যাপশনে লিখলেন, ‌‘ঝড়ের মধ্যেও শান্তি।’

বেশ কিছুদিন থেকেই আর নিখিলের সঙ্গে এক ফ্ল্যাটে থাকছেন না নুসরাত। পূজার পর থেকেই দুজনের সম্পর্ক ভাঙার গুঞ্জন শুরু হয়েছিল। তাতে বাড়তি মাত্রা যোগ হয় নুসরাতের রাজস্থান সফরের পর থেকে।

শোনা যায়, অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নাকি নুসরাতের নৈকট্য তৈরি হয়েছে। ঘটনাচক্রে একই সময় রাজস্থানের ছবি পোস্ট করেছিলেন যশও। এর মধ্যেই আবার কিছুদিন আগে যশের শেয়ার করা ছবির স্ক্রিনশট নিজের ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে শেয়ার করেছিলেন নুসরাত জাহান। যদিও নিখিলের সঙ্গে না থাকার কথা জানালেও যশের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছেন অভিনেত্রী।

এদিকে, টুইটারে নিজের একের পর এক ছবি আপলোড করে ক্যাপশনে অর্থবহ বার্তা দিয়েই চলেছেন নিখিল। ২২ জানুয়ারি তিনি লিখেছিলেন, ‘জীবন বুমেরাংয়ের মতো। যা দেবে, তাই ফিরে আসবে!’

সেই দিনই আবার ‘রোড টু পিস’ হ্যাশট্যাগ দিয়ে শান্তারামকে উদ্ধৃত করে লিখেছিলেন, ‘সুখ অলীক কল্পনা মাত্র। নতুন বস্তু কেনায় উৎসাহ দিতেই এর সৃষ্টি হয়েছিল।’ নুসরাতকে ইঙ্গিত করেই কি এইসব পোস্ট নিখিল জৈনের? এই প্রশ্নই উঠছে বিভিন্ন মহলে।

সূত্র : সংবাদ প্রতিদিন

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১৪:৪৮
আপডেট : ২৭ জানুয়ারি, ২০২১ ১৫:২২
প্রিন্ট করুন printer

গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করলেন চিত্রনায়িকা মুনমুন

নিজস্ব প্রতিবেদক

গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করলেন চিত্রনায়িকা মুনমুন

চিত্রনায়িকা মুনমুন এবার গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন। তিনি বাউলা মাইয়া নামের একটি গানে কণ্ঠ দিয়েছেন। গানটি আজ বুধবার একটি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।  গানের কথা লিখেছেন ওমর ফারুক ফারহান। সুর করেছেন জীবন ওয়াসিফ। সঙ্গীত পরিচালনা করেছেন রোহান রাজ। ভিডিও চিত্র পরিচালানায় ইয়ামিন ইলান।

গত ২৫ বছর ধরে চলচ্চিত্রের সঙ্গে যুক্ত আছেন মুনমুন। তার অভিনীত শতাধিক ছবি মুক্তি পেয়েছে। অ্যাকশন ধারার ছবিতে অভিনয় করে অল্পদিনেই দশকদের নজরে পড়েন তিনি। ১৯৯৬ সালে 'মৌমাছি' ছবির মাধ্যমে যুক্ত হয়েছিলেন চলচ্চিত্রে। এরপর এক এক করে ছবিতে কাজ করে গেছেন। ছোট বেলায় মুনমুন গায়িকা হওয়ার স্বপ্ন দেখতেন। কিন্তু তার সেই সুযোগ হয়ে উঠছিল না। অবশেষে 'বাউলা মাইয়া' গানের মাধ্যমে তার সেই স্বপ্নপূরণ হলো। 
মুনমুন গানটি গাওয়ার পর প্রথমবারের মতো নিজের গানে নিজে ঠোঁট মিলিয়ে ভিডিও দৃশ্য অভিনয় করেন।

মুনমুন বলেন, ‘এতোদিন অন্য শিল্পীর গাওয়া গানে আমি ঠোঁট মিলিয়ে অভিনয় করেছি। এবার নিজের গাওয়া গানে নিজেই ঠোঁট মেলানোতে অন্যরকম অনুভূতি হয়েছে।’ তিনি আরও বলেন, ‘প্রথমবারের মতো গান গেয়েছি। শ্রোতা দর্শকদের যদি ভাল লাগে আরও গাওয়ার আশা রাখছি।’

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১২:৫৮
প্রিন্ট করুন printer

বঙ্গবন্ধুর জীবনী অবলম্বনে 'বাইগার পাড়ের বাঙ্গালী' নাটক মঞ্চস্থ

পঞ্চগড় প্রতিনিধি:

বঙ্গবন্ধুর জীবনী অবলম্বনে 'বাইগার পাড়ের বাঙ্গালী' নাটক মঞ্চস্থ

পঞ্চগড়ে মঞ্চস্থ হলো বঙ্গবন্ধুর জীবনী অবলম্বনে নাটক 'বাইগার পাড়ের বাঙ্গালী'। মঙ্গলবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় শিল্পকলা একাডেমি মঞ্চে হল ভর্তি দর্শক নাটকটি উপভোগ করেন। মুজিববর্ষে বাংলাদেশ শিল্পকলা একাডেমি ৬৪ জেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে নাটক মঞ্চায়নের প্রকল্প হাতে নেয়। 

এই প্রকল্পের আওতায় জেলা শিল্পকলা একাডেমির প্রযোজনায় নাটকটি মঞ্চস্থ হয়। নাটকটি লিখেছেন রহিম আব্দুর রহিম। নির্দেশনা দিয়েছেন মিজানুর রহমান বাবলু। নাটকটিতে শেখ মুজিবুর রহমানের ছেলেবেলা, কিশোরবেলা এবং পরবর্তী বর্ণাঢ্য রাজনৈতিক জীবন তুলে ধরা হয়েছে। ইতিহাস নির্ভর এই নাটকটিতে মুক্তিযুদ্ধ পূর্ব নানা ঐতিহাসিক চরিত্র এবং ঘটনা বর্ণিত হয়েছে। একই সাথে ১৫ আগষ্টের মর্মান্তিক হত্যাকান্ডকেও তুলে ধরা হয়েছে। নাটকটি জেলার তিনটি নাট্য সংগঠন ও একটি যাত্রাদলের সমন্বয়ে মঞ্চায়ন করা হয়। জেলা যাত্রা ফেডারেশন,দীশারী নাট্য গোষ্ঠী, জেলা নাট্য সমিতি এবং ভূমিজ নাট্যদলের নাট্য কর্মীরা নাটকটিতে অভিনয় করেন। নাটকটিতে অভিনয় করেছেন নূর নবী জিন্নাহ,রনি শীল, রাইয়ান, আব্দুর রউফ, রফিকুল ইসলাম, রঞ্জন, আবুল বাশার, এটম, মিম, অপু, নারায়ন, করিম,সৌরভ, রিমন, মানিক, আলাউদ্দিন, অহনা, সাইফান, লিটন, আলআমীন, ইভেন,প্রিন্স, ধীরেন,রিপন, রুবিনা, মেধা,রবি, রইস, আকতারুজ্জামান, কিবরিয়া, প্রহ্লাদ,এলিন প্রমুখ। 

নাটকটির সেট ডিজাইন করেছেন হাজ্জাজ তানিন ও মুস্তাক আহমেদ। আলোক পরিকল্পনায় ছিলেন সরকার হায়দার। নাটকটির সার্বিক তত্বাবধান করেছেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আবু তোয়াবুর রহমান। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১১:১৯
প্রিন্ট করুন printer

প্রজাতন্ত্র দিবসে ভুল টুইটে সমালোচনার মুখে শিল্পা শেঠি

অনলাইন ডেস্ক

প্রজাতন্ত্র দিবসে ভুল টুইটে সমালোচনার মুখে শিল্পা শেঠি

ভারতের প্রজাতন্ত্র দিবসে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাতে গিয়ে ভুল করে বসলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। মঙ্গলবার শুভেচ্ছা জানাতে গিয়ে ভুল করে স্বাধীনতা দিবসের বার্তা দিয়ে বসেন এই অভিনেত্রী।

তিনি হিন্দিতে টুইট করতে গিয়ে প্রথম লাইনেই লেখেন, ‘স্বাধীনতা দিবসের অনেক অনেক শুভেচ্ছা’। এর পরের লাইনে আবার ইংরেজিতে ‘রিপালবিক ডে’ই লিখেছিলেন শিল্পা।

ভুল বুঝতেও দেরি হয়নি, দ্রুতই পোস্টটি শুধরে ফেলেন। কিন্তু ততক্ষণে স্ক্রিনশট ভাইরাল হয়ে যায়। নতুন টুইটেই পুরোনো পোস্টের স্ক্রিনশট শেয়ার করে কেউ কেউ তার শিক্ষা নিয়ে প্রশ্ন তোলেন। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ০০:২০
আপডেট : ২৭ জানুয়ারি, ২০২১ ০০:৫১
প্রিন্ট করুন printer

সমালোচনার মুখে ক্ষমা চাইলেন প্রসেনজিৎ

অনলাইন ডেস্ক

সমালোচনার মুখে ক্ষমা চাইলেন প্রসেনজিৎ
ফাইল ছবি

সোমবার (২৫ জানুয়ারি) ছিল মাইকেল মধুসুদন দত্তের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে কোনও উচ্ছ্বাস না থাকলেও মনে রেখেছিলেন প্রসেনজিৎ। মাইকেলের জন্মদিনে তাকে শ্রদ্ধা জানিয়ে পোস্ট করেছিলেন টলিউড সুপারস্টার। আর তাতেই ভুল হয়ে যায়। 

মাইকেল মধুসুদন দত্তের বদলে ভুল করে উপেন্দ্রকিশোর রায় চৌধুরীর ছবি পোস্ট করে ফেলেন অভিনেতা। তিনি লিখেছিলেন, বাংলা সাহিত্যের বিশেষ করে রেনেসাঁস সময়ের অন্যতম কবি নাট্যকার, প্রহসন রচয়িতা মাইকেল মধুসুদন দত্ত। যার শ্রেষ্ঠ কাজগুলির মধ্যে সনেট এবং অমিত্রাক্ষর ছন্দের প্রবর্তন আমাদের মাতৃভাষাকে করে তুলেছে আরও সমৃদ্ধ। সেই মহামানবের জন্মবার্ষিকীতে আমি আমার সশ্রদ্ধ সম্মান জানাই।

আর এরপরেই নেটিজেনদের একাংশ তীব্র সমালোচনা শুরু করে দেন। ভুল বুঝতে পেরেই ক্ষমা চেয়ে নেন প্রসেনজিৎ। তিনি লেখেন, আগের পোস্টে ভুলের জন্য ক্ষমাপ্রার্থী। সেই সঙ্গে ছবিটিও বদলে মধুসুদন দত্তের ছবি পোস্ট করেন অভিনেতা।  

যদি ক্ষমা চাওয়ার পরেও নিন্দুকেরা থামেননি। নানান কথা টেনে কটাক্ষ করতে থাকেন। কেউ লেখেন, যদি নাই চিনতেন, তাহলে লোক দেখানো শুভেচ্ছা জানানোর মানে হয় না। কেউ আবার 'বাংলার আলিয়া ভাট' বলে কটাক্ষ করেন। তবে অনেকেই আবার প্রসেনজিৎয়ের হয়ে সরব হয়েছেন। কেউ লিখেছেন, ভদ্রলোক বলেই ক্ষমা চেয়েছেন।  কারোর কথায়, 'ভুল মানুষ মাত্রই হয়'। 
‌ 

বিডী-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

পরবর্তী খবর