শিরোনাম
২৫ ফেব্রুয়ারি, ২০২০ ০৯:৫১

‘২০১০ সালে আমার বয়স ছিল ১৫’, এমন মন্তব্যে ট্রলের শিকার স্বরা

অনলাইন ডেস্ক

‘২০১০ সালে আমার বয়স ছিল ১৫’, এমন মন্তব্যে ট্রলের শিকার স্বরা

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর নিজের মতামত স্পষ্ট করে বলার জন্য একাধিকবার ট্রলের শিকার হয়েছেন। কিন্তু সেই সবে খুব একটা কর্ণপাত করেননি তিনি। কিন্তু এবার বয়স নিয়ে হিসেবে ভুল করায় নেটিজেনদের কাছে ট্রলের শিকার হলেন স্বরা। 

সম্প্রতি হিন্দুস্থান শিখর সমাগমে একটি সাক্ষাৎকারের জন্য গিয়েছিলেন নায়িকা। ছিলেন পরিচালক তিগমাংশু ধুলিয়া ও অভিনেতা জিশান আয়ুব। এই সাক্ষাৎকারে স্বরা এনআরসি, এনপিআর ও সিএএ নিয়ে কথা বলছিলেন। তখনই সঞ্চালিকা রুবিকা লিকায়ত স্বরাকে জিজ্ঞাসা করেন, ১৫ বছর ধরে আপনি সমাজকর্মী। তাহলে ২০১০ সালে যখন এনপিআর হয়েছিল তখন আপনি কেন প্রশ্ন তোলেননি।

স্বরা নিজেই প্রথমে সাক্ষাৎকারে বলেছিলেন, ১৫ বছর ধরে তিনি অ্যাক্টিভিসমে রয়েছেন। কিন্তু সঞ্চালিকার এই প্রশ্নে স্বরা উত্তর দেন, ২০১০ সালে আমার বয়স ছিল ১৫। স্বরার এই মন্তব্য নিয়েই শুরু হয়েছে ট্রোলিং।

এদিকে উইকিপিডিয়া বলছে, স্বরা ভাস্করের বর্তমান বয়স ৩১। অথচ স্বরার দাবি ২০১০ সালে তার বয়স ছিল পনেরো।  বয়স কমাচ্ছেন তিনি?

এরপরেই হাসির রোল ওঠে সোশ্যাল মিডিয়ায়। ব্যঙ্গ করে তাকে ‘গণিতবিদ’ বলে উল্লেখ করে সোশ্যাল মিডিয়ায় ছেয়ে যায় মিম, ট্রোল। #ম্যাথেমেটিশিয়ানস্বরা এখন ট্রেন্ডিং। শুধু তাই নয়, গুগলে নাকি ‘বেস্ট ম্যাথেমেটিশিয়ান’ বলে সার্চ করলে দেখাচ্ছে স্বরার নাম, স্ক্রিনশট নিয়ে দাবি করেছেন এক ব্যক্তি।

স্বরার বয়স নিয়ে এক জন মন্তব্য করেন, “মনে হয় স্বরা তার মানসিক বয়সের কথা বোঝাতে চেয়েছেন। যত দিন যাচ্ছে ওর মানসিক বয়স তো কমেই যাচ্ছে। ২০১০-এ ছিলেন পনেরো। কী জানি, হয়তো ২০২০-তে সেটা হয়ে যাবে আট অথবা নয়।” 

যদিও গোটা ঘটনায় এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি স্বরা। কিছুদিন আগে দিল্লি নির্বাচনের সময়েও স্বরা ভোটের কালি লাগানো আঙুলের ছবি পোস্ট করেও ট্রলের শিকার হয়েছিলেন। ‘বীর দি ওয়েডিং’ ছবিতে স্বমেহনের দৃশ্যে অভিনয় করেও ট্রলের শিকার হয়েছিলেন তিনি।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর