২৭ আগস্ট, ২০২০ ১৮:২৮

‘নতুন অবস্থায় আমাকে জোর করে মাদক দিত, চলত নির্যাতন’

অনলাইন ডেস্ক

‘নতুন অবস্থায় আমাকে জোর করে মাদক দিত, চলত নির্যাতন’

বলিউড অভিনেতা সুশান্তের মৃত্যু রহেস্যের মধ্যেই যখন রিয়া চক্রবর্তীর মাদকে জড়িত থাকার অভিযোগে উঠেছে ঠিক তখনই বলিউডের মাদক চক্র নিয়ে মুখ খুলেছেন কুইন খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বুধবার রিয়া চক্রবর্তীর কিছু হোয়াটসঅ্যাপ মেসেজের স্ক্রিনশট প্রকাশ্যে আসার পর রিয়ার মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার খবর জানা যায়।

সুশান্তের অনেক ঘনিষ্ঠ জনের অভিযোগ, রিয়া মদ খাওয়াতেন সুশান্তকে। যদিও সে খবরের সত্যতা এখনও যাচাই হয়নি।  এই ঘটনার রেশ কাটতে না কাটতেই মাদক নিয়ে বিস্ফোরক অভিযোগ করেছেন কঙ্গনা । ইন্ডাস্ট্রির মাদকচক্র কতটা সক্রিয় এবং কতটা ভয়ানক সে বিষয়ে মুখ খুললেন বলিউডের এই কুইন। 

এক টুইট বার্তায় কঙ্গনা লেখেন, ‘আমার বয়স যখন কম ছিল, সেই সময় মেন্টর যিনি পরবর্তীকালে নির্যাতনকারী হয়ে ওঠেন, তিনি আমার পানীয়তে মদ বা মাদক মিশিয়ে দিতেন। আমাকে পুলিশের কাছে যেতেও বাধা দিতেন তিনি। পরে আমি যখন সফল হই এবং বিখ্যাত ফিল্ম পার্টিগুলিতে যাওয়ার সুযোগ পাই, তখন মাদক, লাম্পট্য ও মাফিয়ার দুনিয়ার সঙ্গে পরিচিত হই।'

সুশান্তের মৃত্যুর পর থেকেই কঙ্গনা টুইটে মুম্বাই ইন্ডাস্ট্রির স্বজনপোষণ থেকে বলিউড মাফিয়া নিয়ে সোচ্চার হয়েছেন। এবার বি টাউনে মাদক নিয়েও প্রকাশ্যে মুখ খুললেন তিনি।  সূত্র : আনন্দবাজার পত্রিকা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর