২৭ অক্টোবর, ২০২১ ১০:০১

প্রথম জিফাইভ অরিজিনাল ড্রামা সিরিজ ‘এ এমন পরিচয়’র ট্রেলার প্রকাশ

অনলাইন ডেস্ক

প্রথম জিফাইভ অরিজিনাল ড্রামা সিরিজ ‘এ এমন পরিচয়’র ট্রেলার প্রকাশ

অরিজিনাল ড্রামা সিরিজ ‘এ এমন পরিচয়’র ট্রেলার প্রকাশ করেছে দক্ষিণ এশীয় কনটেন্টর ক্ষেত্রে বিশ্বের সবচেয়ে বড় স্ট্রিমিং প্ল্যাটফর্ম জিফাইভ গ্লোবাল । বাংলাদেশে এই প্রথম এমন দীর্ঘ সিরিজ ফরম্যাটের কনটেন্ট আনল প্ল্যাটফর্মটি। এই ফরম্যাটে প্রতিটি সিজনের ২০টি পর্ব থাকবে যা নির্দিষ্ট সময় পরপর মুক্তি পাবে।  

শ্যামল মাওলা, আইশা খান, শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকীর মতো দর্শক নন্দিত অভিনেতা-অভিনেত্রীরা অভিনয় করেছেন সিরিজটিতে। সিরিজের কাহিনী নয়নতারাকে ঘিরে যিনি ভাই হত্যার প্রতিশোধ নিতে হাজির হন ঢাকার প্রখ্যাত মির্জা হাউজে। কিন্তু ঘটনা অন্যদিকে মোড় নেয় যখন তিনি ভাই হত্যার সন্দেহভাজন রুদ্রের প্রেমে পড়েন এবং হত্যা রহস্যে এক নতুন অধ্যায়ের সূচনা হয় যা তাকে বাধ্য করে ভিন্ন পথে হাঁটতে। প্রেম-ভিত্তিক এই পলিটিক্যাল থ্রিলারটি নিশ্চিতভাবে বিশ্বজুড়ে দর্শকদের আকৃষ্ট করবে।  

‘সম্মিলিত শক্তি’ ভিশনটি নিয়ে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে জিফাইভ স্থানীয় নির্মাতা প্রতিষ্ঠান এবং মেধাবী অভিনেতা-অভিনেত্রীদের সহযোগে বাছাইকৃত বাংলা কাহিনীগুলোর ওপর কনটেন্ট নির্মাণ করছে। আর জিফাইভ গ্লোবাল’র হাত ধরে কনটেন্টগুলো পৌঁছে যাচ্ছে ১৯০টি দেশের দর্শকের সামনে।

এর আগে ‘কন্ট্রাক্ট’, ‘মাইনকার চিপায়’ ও ‘যদি কিন্তু তবুও’র মতো বাংলাদেশি অরিজিনালগুলো দেশে ও দেশের বাইরে বেশ দর্শকনন্দিত হয়েছে। অন্যদিকে বাংলাদেশের প্রখ্যাত পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘লেডিস অ্যান্ড জেন্টালমেন’ বিশ্বজুড়েই সাড়া ফেলেছে।

গতবছর প্রথম বাংলাদেশি অরিজিনাল ‘মাইনকার চিপায়’ মুক্তি পাওয়ার পর দর্শকদের জিফাইভ দেখার মাত্রা তিনগুণ বৃদ্ধি পেয়েছে। বিশ্বজুড়ে বাংলা কনটেন্টের চাহিদাই এর কারণ। 

জিফাইভ গ্লোবাল’র চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, “এ এমন পরিচয়’র ঘোষণা দিতে পেরে আমরা আনন্দিত যা জিফাইভ অরিজিনাল ড্রামা সিরিজ হিসেবে প্রথম। আমরা সবসময়ই নতুন নতুন ঘরানা ও ধারা নিয়ে কাজ করছি এবং বেশ কয়েকটি সিজন নিয়ে নতুন এই সিরিজ ফরম্যাটটি দর্শকরা সাদরে গ্রহণ করবে বলে আমাদের বিশ্বাস। ‘এ এমন পরিচয়’-এ রয়েছে জনপ্রিয় সব অভিনেতা-অভিনেত্রী এবং আকর্ষণীয় এক গল্প। বিশজুড়ে আমাদের বাংলা ভাষাভাষী দর্শকদের জন্য নতুন ফরম্যাটটি হাজির করার জন্য এটিই উপযুক্ত কনটেন্ট।”  

অরিজিনাল এই ড্রামা সিরিজটির মাধ্যমে দর্শকদের জন্য বছরজুড়ে আরো নাটক, আরো রোমাঞ্চ এবং আরো অ্যাকশনধর্মী কনটেন্ট আনার প্রত্যয় ঘোষণা করল জিফাইভ।  

গুগল প্লে­স্টোর অথবা আইওএস অ্যাপ স্টোর থেকে গ্রাহকরা জিফাইভ অ্যাপ ডাউনলোড করতে পারবেন। রকু ডিভাইস, সামস্যাং স্মার্ট টিভি, অ্যাপল টিভি, অ্যান্ড্রয়েড টিভি ও অ্যামাজন ফায়ার স্টিকে রয়েছে অ্যাপটি। www.ZEE5.com ওয়েবসাইটটির মাধ্যমেও উপভোগ করা যাবে জিফাইভ।     

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 

 

সর্বশেষ খবর