২৮ অক্টোবর, ২০২১ ১৪:৪৫

এইচ এম বরকতুল্লাহ’র উপস্থাপনায় বিনোদনমূলক ম্যাগাজিন ‘অন্যরকম’

প্রচার ২৯ অক্টোবর ২০২১, শুক্রবার

অনলাইন ডেস্ক

এইচ এম বরকতুল্লাহ’র উপস্থাপনায় বিনোদনমূলক ম্যাগাজিন ‘অন্যরকম’

এইচ এম বরকতুল্লাহ’র উপস্থাপনায় বিনোদনমূলক ম্যাগাজিন ‘অন্যরকম’।

এইচ এম বরকতুল্লাহ’র পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় বৈশাখী টিভির বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘অন্যরকম’। প্রচার হবে ২৯ অক্টোবর রাত সাড়ে ৮টায়। বিভিন্ন শিল্পী, নাট্যকার ও কলাকুশলীদের অংশগ্রহণে নির্মিত এ অনুষ্ঠান। এ পর্বের মূল প্রতিপাদ্য বিষয় হলো রসুল (সা.)-এর জীবন ও কর্ম। এ উপলক্ষে বিভিন্ন স্কিডের মাধ্যমে প্রচার হবে গান ও নাটিকা।

বর্তমানে বিনোদনের নামে অপসংস্কৃতি অশ্লীলতা অনাচার ক্রমশ গিলে খাচ্ছে আমাদের মানবিক মূল্যবোধকে। এ থেকে উত্তরণের উপায় এবং সত্য, সুন্দর মানবিক উপস্থাপনার নামই অন্যরকম ম্যাগাজিনের প্রতিপ্রাদ্য। সমাজ সচেতনতামূলক বিভিন্ন স্কিডে অংশ নেবেন অভিনেতা আবদুল আজিজ, জিল্লুর, সফিক খান দিলু, হান্নান শেলী, আশরাফ কবির প্রমুখ। গানে অংশ নেবেন অন্যরকম কালচারাল গ্রুপের শিল্পীরা।

অনুষ্ঠানের উপস্থাপক ও পরিচালনাক এইচ এম বরকতুল্লাহ বলেন, ইসলামী জীবন ব্যবস্থায় সত্য সুন্দরের কথাই বিনোদনের মাধ্যমে তুলে ধরা হয়েছে এ ম্যাগাজিনে। আমরা জানি, একটি শিশুর প্রথম শিক্ষা কেন্দ্র তার পরিবার। আমাদের পরিবারগুলোতে এখন নৈতিক শিক্ষার অভাবে অনেক সন্তান বড় হয়ে সমাজের অন্ধকার জগতে চলে যাচ্ছে এবং নিজেকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে ও সমাজকে ক্ষতিগ্রস্ত করছে। পারিবারিক শিক্ষার কারণেই একজন সন্তান যেমন আলোকিত মানুষ হতে পারে, আবার সেই সন্তান হতে পারে অসৎ এবং বিপথগামী। এসব সচেতনতাই তুলে ধরা হয়েছে অন্যরকম ম্যাগাজিনে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর