৩ জানুয়ারি, ২০২২ ১০:৫৩
খবর হিন্দুস্তান টাইমসের

দুই ডোজ টিকা নিয়েও সস্ত্রীক করোনা আক্রান্ত জন আব্রাহাম

অনলাইন ডেস্ক

দুই ডোজ টিকা নিয়েও সস্ত্রীক করোনা আক্রান্ত জন আব্রাহাম

স্ত্রী প্রিয়া রুঞ্চালের সঙ্গে জন আব্রাহাম

প্রাণঘাতী করোনাভাইরাসের কাঁটায় বিদ্ধ বলিউড। একের পর এক তারকা আক্রান্ত হচ্ছেন এই ভাইরাসে। অর্জুন, অংশুলা, রিয়ারা বর্তমানে করোনা পজিটিভ। সবে করোনামুক্ত হয়েছেন কারিনা-অমৃতারা। তৃতীয় ঢেউয়ের আশঙ্কার মাঝে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে।

সোমবার সকালেই করোনা পজিটিভ হওয়ার কথা জানালেন বলিউডের জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম। তিনি জানান, কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ তার স্ত্রী প্রিয়া রুঞ্চালও।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন জন। কেমনভাবে করোনা আক্রান্ত হয়েছেন জন, সেকথাও জানান অভিনেতা। 

জন লিখেছেন, “তিনদিন আগে আমি একজনের সঙ্গে সাক্ষাৎ করি, এরপর তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর আমি আর প্রিয়া করোনা পরীক্ষা করাই, আমাদেরও রিপোর্ট পজিটিভ এসেছে। আমরা বাড়িতেই নিভৃতবাসে ছিলাম ওই ঘটনার পর থেকে এবং আমরা কারো সংস্পর্শে আসিনি। আমরা দু’জনেই সম্পূর্ণভাবে ভ্যাকসিনেটেড এবং আমাদের করোনার খুব সামান্য উপসর্গ রয়েছে। দয়া করে সুস্থ থাকুন, স্বাস্থ্যবান থাকুন, মাস্ক পরুন।”

দু’দিন আগেই করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন শাহিদের ‘জার্সি’ অভিনেত্রী ম্রুনাল ঠাকুর, করোনা রিপোর্ট পজিটিভ এসেছে অভিনেত্রী-ডান্সার নোরা ফাতেহিরও। অভিনেত্রী জানিয়েছেন, “বিছানা ছেড়ে উঠতে পারছি না।” 

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর