৫ অক্টোবর, ২০২২ ১০:৩৬

২০২০ সালেই বিয়ে সেরে ফেলেছেন আলি-রিচা

অনলাইন ডেস্ক

২০২০ সালেই বিয়ে সেরে ফেলেছেন আলি-রিচা

রিচা ও আলী

আগামীকাল বৃহস্পতিবার সামাজিকভাবে বিয়ের পর্ব সারবেন আলি ফজল ও রিচা চড্ডা। পরিণতি পাবে জুটির এক দশক পুরোনো প্রেম। প্রাক-বিয়ের অনুষ্ঠান জমে উঠেছে, এর মাঝেই সামনে এল বড় খবর। জানা গেল, আইনিভাবে আড়াই-বছর আগেই বিয়ে সেরে ফেলেছেন দুজনে। জুটির মুখপাত্র জানিয়েছেন, বিয়ে আগেই মিটেছে, পরিবার ও বন্ধুদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা উদযাপন করছেন আলি ও রিচা।

তারকা দম্পতি আনুষ্ঠানিক বিবৃতিতে বলেন, ‘এটা স্পষ্টভাবে জানাতে চাই আলি ও রিচা গত ২.৫ বছর ধরেই বিবাহিত। ২০২০ সালে নিজেদের বিয়ের রেজিস্ট্রিশন করিয়েছে তারা। আপাতত পরিবার ও বন্ধুদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা উদযাপন করছে তারা’।

এর আগে ইনস্টাগ্রামে এক অডিও বার্তায় রিচা ও আলিকে বলতে শোনা গিয়েছিল ২০২০ সালেই বিয়ের পরিকল্পনা পাকা ছিল দুজনের। কিন্তু করোনা সেই পরিকল্পনা ভেস্তে দেয়। এরপর একের পর এক ব্যক্তিগত শোকে জেরবার আলি-রিচার বিয়ের তারিখ বারবার পিছিয়েছে। কিন্তু অবশেষে সামাজিকভাবেও সাত পাকে বাঁধা পড়বেন দুজনে।

পাঞ্জাবি এবং লক্ষ্মৌর স্থানীয় সংস্কৃতিকেই সেলিব্রেট করতে চেয়েছেন বর-কনে। তাই তো প্রাক-বিয়ের সমস্ত অনুষ্ঠানে দুইপক্ষের নিয়মনীতি চোখে পড়েছে। আলি ফজলের এবং রিচা চাড্ডা একটু অন্যরকমভাবে সাজিয়েছেন তাদের বিয়ের অনুষ্ঠান। বিয়ের পরে নয়, বিয়ের আগে দেশের একাধিক শহরে অনুষ্ঠিত হচ্ছে তাদের বিয়ের রিসেপশন। সোমবার লক্ষ্মৌতে আলির পরিবার স্বাগত জানায় রিচাকে। অন্যদিকে মঙ্গলবার মুম্বাইতে বলিউড বন্ধুদের নিয়ে জমিয়ে পার্টি করছেন তারা। সেই পার্টিতে শামিল বি-টাউনের প্রথমসারির তারকারা।

পেশাদার অভিনেতা হিসাবেই ২০১৩ সালে রিচার সঙ্গে আলির পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব এবং প্রেম। ২০১৭ সালে ভেনিস আর্ন্তজাতিক চলচ্চিত্র উৎবের লাল গালিচায় নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়েছিলেন এই জুটি। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর