৫ অক্টোবর, ২০২২ ১৭:২৮

বিচ্ছেদ ঘোষণার ৯ মাস পর ধানুশ-ঐশ্বরিয়াকে নিয়ে নতুন গুঞ্জন

অনলাইন ডেস্ক

বিচ্ছেদ ঘোষণার ৯ মাস পর ধানুশ-ঐশ্বরিয়াকে নিয়ে নতুন গুঞ্জন

ফাইল ছবি

চলতি বছরের প্রথম মাসেই বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার ধানুশ ও পরিচালক, রজনীকান্ত-কন্যা ঐশ্বরিয়া। যে ঘোষণায় মন ভেঙেছিল ভক্তদের। তবে এ বিচ্ছেদের বিষয়টি স্থগিত হওয়ার নতুন গুঞ্জন শোনা যাচ্ছে।

সূত্রের খবর অনুসারে, বিবাহ বিচ্ছেদের আইনি পদ্ধতি চলাকালীনই এই দম্পতির এক ব্যক্তিগত সমস্যা নিয়ে কথা ওঠে। যা সমাধানযোগ্য বলেই মনে করছেন রজনীকান্ত পরিবার। একই সঙ্গে বিষয়টিতে সায় দিয়েছে ধানুশের পরিবারও। যারই প্রেক্ষিতে গুরুজনদের পরামর্শ অনুযায়ী বিয়ে ভাঙার আগে দ্বিতীয় বার ভাবতে বসেছেন ধানুশ-ঐশ্বরিয়া।

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, সম্প্রতি রজনীকান্তের বাড়িতে একটি পারিবারিক বৈঠক হয়েছে। সেখানেই পর্যালোচনার পর আপাতত ডিভোর্সের মামলা স্থগিত রাখা হয়েছে। জানা গেছে, আবারও একসঙ্গে ভাল থাকার চেষ্টা করবেন এই তারকা দম্পতি।

উল্লেখ্য, ২০০৪ সালে গাঁটছড়া বেঁধেছিলেন ধানুশ ও ঐশ্বরিয়া। তাদের দুই সন্তান যাত্রা ও লিঙ্গা। কিন্তু চলতি বছরের জানুয়ারিতে বিচ্ছেদ ঘোষণা করেন তারা। শোনা যায়, মেয়ের সংসার যাতে না ভাঙে তার জন্য বহু চেষ্টা করেছেন রজনীকান্ত। ধানুশকে বোঝানোর চেষ্টা করেছিলেন তিনি। এমনকী এ বিচ্ছেদ মেনে নেয়নি ধানুশের পরিবারও।

সূত্র : আজকাল।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর