৩ ডিসেম্বর, ২০২৩ ১৬:৪৩

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের তফসিল ৮ ফেব্রুয়ারির মধ্যেই

অনলাইন ডেস্ক

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের তফসিল ৮ ফেব্রুয়ারির মধ্যেই

নিপুণ আক্তার

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদটি নিয়ে জায়েদ-নিপুণের ভাগ্য এখন আদালতের হাতে। কবে নাগাদ সাধারণ সম্পাদকের পদ নিয়ে চলমান দ্বন্দ্ব সুরাহা হবে তাও অজানা।

এরই মধ্যে বর্তমান কার্যনির্বাহী কমিটির মেয়াদের দুই বছর শেষের দিকে।  আসছে বছরের ফেব্রুয়ারির ৮ তারিখের মধ্যে এই নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে।

আজ রবিবার দুপুরে বিএফডিসিতে অবস্থিত শিল্পী সমিতির অফিসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান চিত্রনায়িকা নিপুণ আক্তার।

নিপুণ আক্তার বলেন, ‌‘বর্তমান কমিটির মেয়াদ প্রায় শেষের দিকে। জাতীয় নির্বাচনের কারণে এখন কোনও নির্বাচনের তফসিল ঘোষণা করা যাবে না। তাই জাতীয় নির্বাচনের পর ফেব্রুয়ারির ৮ তারিখের মধ্যে শিল্পী সমিতির আসন্ন নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে।’  

এসময় নিজের প্যানেলের বিষয়ে বলেন, গতবারও আমার প্যানেলে চমক ছিল। এরপর চমকের পর চমক দেখেই যাচ্ছেন। সামনে নির্বাচনেও চমক নিয়েই প্যানেল ঘোষণা করব।

এর আগে ২০২২ সালের ২৮ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে সভাপতি নির্বাচিত হন ইলিয়াস কাঞ্চন। আর সাধারণ সম্পাদকের পদ নিয়ে চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তারের মধ্যকার চলমান দ্বন্দ্ব এখনো চূড়ান্ত সুরাহা হয়নি।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর