শুক্রবার, ১২ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০ টা

অবৈধ সরকারের কালাকানুন বাতিল করা হবে : দুলু

অবৈধ সরকারের কালাকানুন বাতিল করা হবে : দুলু

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্বনির্ভরবিষয়ক সম্পাদক ও নাটোর জেলা বিএনপির সভাপতি সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট এম. রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, এই সরকার ভোটারবিহীন একটি অবৈধ সরকার। এই সরকারের ক্ষমতায় থাকার কোনো অধিকার নেই। আগামী ডিসেম্বর-জানুয়ারির মধ্যে পার্লামেন্ট নির্বাচন করতে বাধ্য করব এই সরকারকে। অবৈধ সরকারের কালাকানুন বিএনপি ক্ষমতায় এলে বাতিল করা হবে।
দুলু আরও বলেন, ইতিহাস কাউকে ক্ষমা করে না, তার প্রমাণ আহাদ আলী সরকার। রাস্তায় রাস্তায় ঘুরে সালামও পান না। মিডিয়ার সম্প্রচার নীতিমালা করে সত্য ও কথা বলা বাধাগ্রস্ত করা হচ্ছে। বিচার ব্যবস্থা কলুষিত করা হয়েছে। সবকিছুর জবাব দেওয়া হবে। গতকাল দুপুরে বিএনপির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বেগম খালেদা জিয়ার সপ্তম কারামুক্তি দিবস উপলক্ষে থানা ও শহর বিএনপির আয়োজনে কোর্ট মাঠে এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
থানা বিএনপির সভাপতি, উপজেলা চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য অ্যাড. আবুল কালাম আজাদের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক, প্রধান বক্তার বক্তব্য রাখেন সিংড়া শহর বিএনপি সভাপতি ও বাংলাদেশ পৌরসভা সমিতির মহাসচিব অধ্যাপক শামিম আল রাজি, বিশেষ বক্তার বক্তব্য রাখেন থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি বজলার রহমান বাচ্চু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দাউদার মাহমুদ, শহর বিএনপির যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন সাখা, উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমান আরা প্রমুখ।

সর্বশেষ খবর