সোমবার, ১২ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন

আইভী দেউলিয়া হয়ে গেছেন : সাখাওয়াত

নিজস্ব প্রতিবেদক ও নারায়ণগঞ্জ প্রতিনিধি

আইভী দেউলিয়া হয়ে গেছেন : সাখাওয়াত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন খান অভিযোগ করেছেন তার প্রধান প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত সেলিনা হায়াৎ আইভী বুঝে গেছে যে তার পায়ের তলায় মাটি নেই। আইভী দেউলিয়া হয়ে গেছে। সে কারণেই তিনি এখন নির্বাচনে সেনাবাহিনী চাচ্ছেন না। গতকাল শহরের ১৮ নম্বর ওয়ার্ডে গণসংযোগের সময়ে এসব কথা বলেন তিনি। তিনি জানান, সরকারদলীয় প্রার্থীর ইচ্ছার প্রতিফলন ঘটিয়েই নির্বাচন কমিশন নির্বাচনে সেনা মোতায়েন না করার সিদ্ধান্ত নিয়েছেন। এই নির্বাচনের জন্য সেনা মোতায়েনের দরকার ছিল। সরকারদলীয় প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর পোস্টার ছিঁড়ে  ফেলেছেন এমন অভিযোগের বিষয়ে সাখাওয়াত বলেন, ‘আমি সে রকম লোকই না। আমার বিরুদ্ধে এ অভিযোগের কারণ আইভীর পায়ের তলায় মাটি নেই। তিনি দেউলিয়া হয়ে গেছেন। এ কারণেই তিনি এসব কথা বলছেন।’

কেন্দ্রীয় নেতাদের গণসংযোগ : অ্যাডভোকেট সাখাওয়াত হোসেনের পক্ষে গতকাল প্রচারণা চালিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদিন ফারম্নক-এর নেতৃত্বে ৫ ও ১ নং ওয়ার্ডে গণসংযোগ ও উঠান বৈঠক করেন তারা। এ সময় উপস্থিত ছিলেন চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিএনপির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, নাজিমউদ্দিন আলম, মুহাম্মদ গিয়াস উদ্দিন, হাবিবুর রশীদ হাবিব প্রমুখ।

ড্যাবের গণসংযোগ :  নগরীর ৩ নং ওয়ার্ডে ধানের শীষের পক্ষে ভোট চেয়েছেন চেয়ারপারসনের উপদেষ্টা ও ড্যাবের সদস্য অধ্যাপক ডাঃ সিরাজ উদ্দিন আহম্মেদের নেতৃত্বে একটি দল। তার সঙ্গে ছিলেন, বিএনপির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম রফিক, ড্যাবের সদস্য ডা: সাইফ উদ্দিন নিসার প্রমুখ।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর