Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২৫ এপ্রিল, ২০১৯ ২৩:২১

দুই বোন ধর্ষণ একজনের আত্মহত্যা

প্রতিদিন ডেস্ক

দুই বোন ধর্ষণ একজনের আত্মহত্যা

দেশের বিভিন্নস্থান থেকে আরও ধর্ষণ ও ধর্ষণ চেষ্টার খবর পাওয়া গেছে। এর মধ্যে রংপুরে আদিবাসী পল্লীতে দুই বোন, পটুয়াখালীতে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় এক নারী আত্মহত্যা করেছেন। এ ছাড়া পঞ্চগড়ের দেবীগঞ্জে এক গৃহবধূ, ফরিদপুরের নগরকান্দায় এক স্কুল ছাত্রী ধর্ষিত হয়েছে। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর- রংপুর : রংপুরের মিঠাপুকুর উপজেলার খোদ্দ নুরপুর ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পল্লী থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে উপজাতি এক স্কুলছাত্রী ও তার ছোট এক জ্ঞাতি বোনকে ধর্ষণ করেছে কথিত প্রেমিক এবং তার তিন বন্ধু। এ ঘটনায় বাড়িতে ফিরে লজ্জা ও ক্ষোভে আত্মহত্যা করেছেন বড় বোন।

প্রথমে বিষয়টি অজানা থাকলেও ওই ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মেয়েটির মোবাইল ফোনে প্রতারক প্রেমিকের ছবি ও তাকে উদ্দেশ করে লেখা ‘বিশ্বাসঘাতক’ আর ‘মৃত্যুর পর কবরে দুই মুঠো মাটি দেওয়ার’ খুদে বার্তায় বেরিয়ে আসে আত্মহত্যার পেছনের চাঞ্চল্যকর তথ্য। ঘটনার পাঁচ দিন পর মঙ্গলবার রাতে প্রেমিক রতনসহ তিনজনকে আসামি করে ধর্ষণ ও আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মিঠাপুকুর থানায় মামলা হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য বুধবার রাতে একজনকে আটক করেছে। স্কুলছাত্রীর সহপাঠী ও প্রতিবেশী ছাত্রীরা জানায়, এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল ওই মেয়েটি।

পটুয়াখালী : পটুয়াখালীর কলাপাড়ায় এক নববধূকে গণধর্ষণ করা হয়েছে। গত বুধবার রাত সাড়ে ৮টায় কলাপাড়া উপজেলার বেতমোর গ্রামে এ ঘটনা ঘটে। রাত সাড়ে ১১টার দিকে তাকে কলাপাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতেই নববধূর স্বামী সুজন হাওলাদার বাদী হয়ে বখাটে রফিকসহ চারজনকে আসামি করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর