শনিবার, ৭ মে, ২০২২ ০০:০০ টা

পিস্তল হাতে ছাত্রলীগ নেতার ছবি ভাইরাল সামাজিক মাধ্যমে

পাবনা প্রতিনিধি

পিস্তল হাতে ছাত্রলীগ নেতার ছবি ভাইরাল সামাজিক মাধ্যমে

পিস্তল হাতে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করে আলোচনায় এসেছেন পাবনার ছাত্রলীগ নেতা আবু বক্কর সিদ্দিকী রাতুল -বাংলাদেশ প্রতিদিন

পাবনায় পিস্তল হাতে এক ছাত্রলীগ নেতার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এই ছাত্রলীগ নেতা হলেন সুজানগর উপজেলার আবু বক্কার সিদ্দিকী রাতুল।

এ বিষয়ে সদ্যবিলুপ্ত হওয়া পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তাজুল ইসলাম গণমাধ্যমকে জানান, রাতুল সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি। তিনি সদ্যবিলুপ্ত পাবনা জেলা ছাত্রলীগের কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক ছিলেন।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুুল হান্নান জানান, ফেসবুকে ছবিটি ছাড়ার পরপরই আমরা খবর পেয়েছি। তার নামে পিস্তলের কোনো লাইসেন্স নেই। বিষয়টি   তদন্ত করে দ্রুত অস্ত্রধারী ওই যুবককে আইনের আওতায় আনব। এরইমধ্যে তাকে আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে। জানা গেছে, ছাত্রলীগ নেতা রাতুল সুজানগর উপজেলার নাজিরগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের সহযোগী অধ্যাপক ও মানিকহাট ইউনিয়নের গাবগাছী গ্রামের মোস্তফা কামাল বাবুর ছেলে। ক্ষমতাসীন দলের সুজানগর উপজেলার একাধিক নেতা জানান, রাতুল উপজেলার বিভিন্ন নেতার ছত্রছায়ায় থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। দীর্ঘদিন ধরে তিনি পিস্তল দিয়ে ভয়ভীতি  দেখিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে আসছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর