বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

প্রমাণ হয়েছে, ইয়েস উই ক্যান

নিজস্ব প্রতিবেদক

প্রমাণ হয়েছে, ইয়েস উই ক্যান

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশও যে পারে, মেট্রোরেলের স্বপ্ন বাস্তবে পরিণত করে সেটা দেখিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মেট্রোরেল করে শেখ হাসিনা আবার প্রমাণ করে দিয়েছেন, ‘ইয়েস উই ক্যান’। কেন আমরা পারব না? আমরা বীরের জাতি, আমরা চোরের জাতি নই।

গতকাল রাজধানীর উত্তরার দিয়াবাড়ী স্কুলের মাঠে দেশের সর্ববৃহৎ অবকাঠামো এবং দেশের প্রথম মেট্রোরেলের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, মেট্রোরেল উদ্বোধনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সাফল্যের মুকুটে যোগ হচ্ছে আরেকটি পালক। তাই আজ দিকে দিকে ধ্বনিত হচ্ছে শেখ হাসিনার অর্জন গণপরিবহনে মেট্রোরেল সংযোজন। শেখ হাসিনার অবদান বাংলাদেশের ঢাকায় মেট্রোরেল দৃশ্যমান। মেট্রোরেল আজ কোনো স্বপ্ন নয়, মেট্রোরেল আজ দৃশ্যমান বাস্তবতা। সবই তো আমরাই করেছি শেখ হাসিনার নেতৃত্বে।

তিনি বলেন, ‘মানুষ বলে নিজের টাকায় পদ্মা সেতু তৈরি করে শেখের বেটি বিশ্বব্যাংকের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে যে, আমরাও পারি।’ সেতুমন্ত্রী বলেন, গুলশানে মর্মান্তিক হত্যাযজ্ঞের ঘটনার রাতে নেত্রী জেগে আছেন। অনেক রাতে আমি ফোন করে বলি, নেত্রী, আপনি তো জেগে আছেন, আগামীকাল সকালে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-ময়মনসিংহ সড়ক ফোর লেনের আপগ্রেডেশন উদ্বোধন। নেত্রী বললেন, প্রোগ্রাম চলবে। ওই অবস্থায় সারা রাত জেগেও পরের দিন প্রকল্প দুটির উদ্বোধন কাজ সমাপ্ত করেছিলেন।

সর্বশেষ খবর