শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

বেডরুমে ঝুলন্ত স্বামী, রান্নাঘরে স্ত্রীর রক্তাক্ত লাশ

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর পৌর শহরের এক বাড়ি থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বাড়ির শয়নকক্ষে স্বামী মজিবর রহমানের (৬৫) ঝুলন্ত এবং রান্নাঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় তার স্ত্রী সুরাইয়া বেগমের (৪৫) লাশ পাওয়া গেছে।

গতকাল দিনাজপুর পৌর শহরের লিলি মোড়ের লুৎফুন্নেছা টাওয়ার অ্যান্ড শপিং কমপ্লেক্সের পাশেই ফাতেমা বীথি নামের বাড়ি থেকে তাদের লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতের কোনো এক সময় ওই দম্পতির মৃত্যু হয়েছে বলে পুলিশের ধারণা। মজিবর রহমান দিনাজপুর শহরের পশ্চিম বালুয়াডাঙ্গার মৃত রহিম উদ্দিনের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ওই বাড়ির কেয়াটেকার হিসেবে দায়িত্বে ছিলেন। স্ত্রী সুরাইয়া বেগম তার সঙ্গেই থাকতেন। কোতোয়ালি থানার এসআই ঈমান আলী সাংবাদিকদের জানান, মজিবর রহমান দীর্ঘ প্রায় ১৫ বছর ধরে দিনাজপুর শহরের লিলির মোড় এলাকায় লুৎফুননেছা টাওয়ার-সংলগ্ন ফাতেমা বীথি নামের ওই বাড়িতে কেয়ারটেকারের কাজ করতেন। স্ত্রীও তার সঙ্গে সেখানেই থাকতেন। বাড়ির মালিক অ্যাডভোকেট নিলুফার রহিম সপরিবারে ঢাকায় থাকেন। বৃহস্পতিবার রাতে ওই বাড়িতে কোনো আলো জ্বলতে না দেখে পাশের মার্কেটের দারোয়ান শফিকুল বাড়ির মালিককে মোবাইলফোনে কল দেন। তারপর বাইরে থেকে মজিবরকে ডাকাডাকি করলেও সাড়া মেলেনি। দরজা বন্ধ থাকায় শফিকুল দেয়াল টপকে ভিতরে যান। রান্নাঘরের ভিতর মজিবরের ঝুলন্ত লাশ দেখতে পান।

দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার মোমিনুল করিম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এক ফোনে ৯৯৯-এ পুলিশ খবর পায়। বাড়ির এক ঘর থেকে মজিবর রহমানের লাশ ঝুলন্ত অবস্থায় এবং রান্নাঘরের মেঝেতে তার স্ত্রীর লাশ পাওয়া যায়। তার স্ত্রীর মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। এ ঘটনায় পুলিশ তদন্ত কার্যক্রম শুরু করেছে। রহস্য উন্মোচনে সিআইডির ক্রাইম সিনের ফরেনসিক বিভাগ এবং পিবিআইয়ের সহায়তা নিচ্ছে পুলিশ।

সর্বশেষ খবর