বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

পূর্বাচলে মেট্রোরেলের ডিপো আজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচল মেট্রোরেলের ডিপোর নির্মাণকাজ আজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার আগমনকে ঘিরে রূপগঞ্জে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। তাঁকে বরণ করতে প্রস্তুত রূপগঞ্জবাসী। দলীয় নেতা-কর্মীদের মধ্যে দেখা দিয়েছে আনন্দ উল্লাস। রূপগঞ্জের রাস্তাঘাট ছেয়ে গেছে বিভিন্ন ছবিসহ ব্যানার-ফেস্টুনে।

আজ বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রূপগঞ্জের জনতা উচ্চবিদ্যালয় সংলগ্ন রাজউকের কমার্শিয়াল প্লট মাঠে বাংলাদেশের প্রথম পাতাল মেট্রোরেলের নির্মাণকাজের উদ্বোধন করবেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

উদ্বোধন অনুষ্ঠান শেষে একই স্থানে জনসভা অনুষ্ঠিত হবে। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বক্তব্য রাখবেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আগে থেকেই রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ সমর্থকরা প্রতিটি ইউনিয়ন, পৌরসভা, ওয়ার্ডে সভা-সমাবেশ করেছেন এবং ব্যানার-ফেস্টুন ও পোস্টার লাগিয়ে প্রচার করেছেন। এ ব্যাপারে রংধনু গ্রুপের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলহাজ রফিকুল ইসলাম রফিক বলেন, প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে উন্মুখ হয়ে আছেন এখানকার সর্বস্তরের মানুষ। আমরা সব ধরনের প্রস্তুতি নিয়েছি। প্রধানমন্ত্রীর আগমনের দিন সর্বোচ্চসংখ্যক নেতা-কর্মী সমাবেশে উপস্থিত থাকবেন। এ ব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাজাহান ভূইয়া বলেন, আমরা যখনই দেশের ক্রান্তিলগ্নের সম্মুখীন হয়েছি প্রতিটি সময়েই বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান পাশে থেকেছেন। আহমেদ আকবর সোবহানের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে লাখো নেতা-কর্মী ও সমর্থকের সমাগম ঘটবে বলে আশা করি। উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল বাশার টুকু বলেন, আমরা রাত থেকেই সমাবেশস্থলের আশপাশে সবাই অবস্থান করব। দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার বলেন, প্রধানমন্ত্রীকে বুঝিয়ে দেব রূপগঞ্জের রাজনীতিতে পরিবর্তন চায় নেতা-কর্মী ও সাধারণ মানুষ। আমরা আহমেদ আকবর সোবহানের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাব। আর সেই লক্ষ্যে আমরা ব্যানার ফেস্টুন তোরণ নির্মাণ করেছি এবং প্রস্তুতি নিয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে বসুন্ধরা গ্রুপের পক্ষে লাখো সমর্থক সমাগমের লক্ষ্যে (৩১ জানুয়ারি) মঙ্গলবার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। মতবিনিময় সভাটি জনসভায় রূপ নেয়।

সর্বশেষ খবর