মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র, বুদ্ধির দেবতা বুধ ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  রাগ, জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হতে হবে। প্রেম, রোমান্স বিনোদন ভ্রমণ শুভ।

 

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। নেতৃত্ব প্রভুত্ব শ্রেষ্ঠত্বে মজবুত আসন গেড়ে বসতে সক্ষম হবেন। শত্রু ও বিরোধীপক্ষ লেজ গুটিয়ে নেবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। আত্মীয়দের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতায় ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করে চলবেন। শূন্যপকেট পূর্ণ হয়ে উঠবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। লম্বা দূরত্বের সফরে না যাওয়াই সমীচীন হবে। দূর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বিদ্যার্থীদের জন্য দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্তসহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ খুলবে। শত্রুরা পরাস্ত হবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। নিঃসন্তান দম্পতিদের আলোকিত হয়ে উঠবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রী পাবেন।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ব্যবসা-বাণিজ্য মন্দাকর্মে হয়রানিমূলক অবস্থান অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর আচমকা চাপ বাড়বে। সংকটকালে বন্ধু-বান্ধব আত্মীয় পরিজনদের দূর থেকে মজা দেখবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। টাকা পয়সা হাতে আসার আগে খরচের খাত তৈরি হয়ে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণহয়ে পড়বে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠান বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণ হবে। বিবাহযোগ্যদের বিবাহকার্য সম্পন্ন হতে পারে। সন্তানদের অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

হারানো পিতৃমাতৃ ধন-সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ খুলবে। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূর্ণ করবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শত্রু ও বিরোধী পক্ষরা পরাস্ত হতে বাধ্য হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়তে পারে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। শ্রমিক কর্মচারীদের প্রতি তীক্ষ নজর রাখতে হবে। দ্রুত গতির বাহন এড়িয়ে  চলা শ্রেয় হবে।  রোমান্স ও বিনোদন শুভ

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমী যুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে। গৃহবাড়িতে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। মনসুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি ঝুঁকবে। দ্বিচক্রযান বর্জনীয়। রোমান্স ও বিনোদন শুভ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর