শিরোনাম
প্রকাশ : সোমবার, ২৬ জুলাই, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৫ জুলাই, ২০২১ ২৩:৪৮

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র
Google News

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা রবি, ন্যায়ের দেবতা শনি মহারাজ ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না।  অত্যাবশ্যকীয় দূর ভ্রমণে বাধা আসার সম্ভাবনা।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। রাগ, জেদ হটকারী সিদ্ধান্ত বর্জন করতে হবে। প্রেমীযুগলকে সতর্কতার সঙ্গে চলতে হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় থাকবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ডাকযোগে চেক, মানিঅর্ডার, বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তান-সন্ততিদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

কর্ম অর্থ সুনাম যশ বৃদ্ধি পাবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। মামলা মোকদ্দমার মীমাংসা হতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকতে পারে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। ভ্রমণকালীন পরিচয় অদূর ভবিষ্যতে পরম আত্মীয়ে রূপ নেবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

চোর, চিটিংবাজ, অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়ার সম্ভাবনা প্রবল। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন দূরে থেকে মজা দেখবে। সন্তানদের সফলতার নির্দেশ করছে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

জীবন সাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় হয়ে থাকবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সিজনাল রোগ-ব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। প্রেমীযুগল সাবধানে চলাচল করুন।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ যোগ পরিলক্ষিত হচ্ছে। বন্ধুত্ব শুভ।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেমীযুগলের জন্য দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। দ্বিচক্রযান বর্জনীয় ।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। দীর্ঘদিনের প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্নসাধ বাস্তবায়িত হবে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ধন উপার্জনের নিত্যনতুন সুযোগ আসতে পারে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। নেতৃত্ব প্রভূত্ব কতৃত্ব শ্রেষ্ঠত্বে মজবুত আসন গেড়ে বসতে সক্ষম হবেন। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষরা লেজ গুটিয়ে নিতে বাধ্য হবেই হবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

মনবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে ওঠবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি এমনকি সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। রাগজেদ হটকারী সিদ্ধান্ত বর্জন করতে হবে। লৌকিকতায় ব্যয়ের মাত্রা বাড়তে পারে।