শিরোনাম
মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

 ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ অঙ্গিরাজ পুত্র বৃহস্পতি, বুদ্ধির দেবতা বুধ ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন  রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। ভাড়াটিয়া হলে মালিকের সঙ্গে সদ্ভাব বজায় রাখা সমীচীন হবে।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন। অবশ্য সংকটকালে শ্রমিক-কর্মচারীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তন ঘটতে পারে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। দাম্পত্য শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ করার সম্ভাবনা।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ খুলবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য পাবেন। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ খুলবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। আশ্রিত ব্যক্তির প্রতি নজর দিন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণ হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ খুলবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। লৌকিকতায় উপহারসামগ্রীও প্রাপ্ত হবেন।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। অবশ্য ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগতে পারে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। ব্যাংক ব্যালান্স ফুলেফেঁপে উঠবে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামতে পারে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। নেতৃত্ব প্রভুত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্বে মজবুত আসন গেড়ে বসবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর