বুধবার, ১ মার্চ, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি, ভাস্কর দেব রবি ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  দীর্ঘদিনের শরীর ও মনোকষ্ট লাঘব হবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি জাগ্রত হওয়ার সম্ভাবনা।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কলহবিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। মালিক-ভাড়াটিয়ার মধ্যকার সম্পর্কের উন্নতি হবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। বাড়িতে কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শরীর-স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

মিথুন [২১ মে-২০ জুন]

হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। নতুন গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন অচিরেই পূরণ হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হয়ে উঠবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভকর হবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। না বুঝে কোনো কাজে ঝুঁকি নেওয়া ঠিক হবে না। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। সম্ভাব্য জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। দুর্জনেরা আত্মীবেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দেওয়ার চেষ্টা করবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দূর থেকে আসা কোনো সংবাদ বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফোটাবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের জন্য দিনটি অতিশয় শুভ হয়ে থাকবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জন করতে হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাগ্যলক্ষ্মীর কৃপায় সব প্রতিকূলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। হারানো বুকের ধন বুকে ফেরার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদন্ডে দন্ডতি হবেন। অপরিচিত কউকে আশ্রয় দিয়ে বিপদে পড়তে পারেন। শত্রু ও বিরোধীপক্ষ পায় পাড়িয়ে সংঘাত বাধানোর চেষ্টা করবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

জীবসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। দ্রুতগতির বাহন সাবধানে চালান।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো থাকবে না। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুরবে। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। শ্রমিকের প্রতি তীক্ষ নজর রাখুন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর