৬ মার্চ, ২০২১ ১৯:০৫

৪ যুবকের সঙ্গে কিশোরীর ‘প্রেম’, পরে লটারিতে মীমাংসা পঞ্চায়েতের!

অনলাইন ডেস্ক

৪ যুবকের সঙ্গে কিশোরীর ‘প্রেম’, পরে লটারিতে মীমাংসা পঞ্চায়েতের!

প্রতীকী ছবি

ভারতের উত্তরপ্রদেশের রামপুরের এক কিশোরী চার যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বলে অভিযোগ গ্রামবাসীর। তাদের দাবি, চারজন যুবককেই নাকি ওই কিশোরী ভালোবেসে ফেলেছিল এবং পালিয়েছিল। আর তার জেরে এক ভয়ানক কাণ্ড ঘটাল গ্রামের পঞ্চায়েত হর্তাকর্তারা।

জানা গেছে, চারজন যুবকের সঙ্গে ওই কিশোরী নাকি বাড়ি থেকে পালিয়ে যায়। এর মধ্যে এক যুবকের আত্মীয়ের বাড়িতে গা ঢাকা দেয় পাঁচজন। এদিকে মেয়ের খোঁজ না পেয়ে থানায় অভিযোগ জানাতে চায় কিশোরীর পরিবার। 

বিষয়টি পঞ্চায়েতের কানে গেলে তারাই জোর করে চার যুবকসহ ওই কিশোরীকে গ্রামে ফিরিয়ে মীমাংসায় বসে। পঞ্চায়েত থেকে ওই চার যুবককে আলাদা আলাদা করে প্রশ্ন করা হয়- কে ওই মেয়েকে বিয়ে করবে! চারজন যুবকই বিয়েতে অসম্মতি জানায়। মেয়েটিও একই উত্তর দেয়। মেয়েটি জানায়, তারা শুধুমাত্র ভালো বন্ধু। কেউ প্রেম করছে না। 

কিন্তু সে সব কথা পঞ্চায়েত শোনেনি। ঠিক করা হয় লটারি খেলা হবে। এবং লাকি ড্রতে যে যুবকের নাম উঠবে, তার সঙ্গেই বিয়ে দেওয়া হবে কিশোরীর। সেই মতো চার জনের নাম লিখে একটি পাত্রে রাখা হয়। গ্রামের একটি বাচ্চাকে সেই পাত্র থেকে একটি কাগজ তুলতে বলা হয়। এবং যে নামটি ওঠে, তার সঙ্গেই মেয়েটির বিয়ে দেওয়া হবে ঠিক করা হয়। কিশোরীর পরিবারও পঞ্চায়েতের এই রায় মেনে নিয়েছে।

সূত্র : নিউজ এইটটিন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর