২৭ অক্টোবর, ২০২১ ০১:০৩

৫৩ লাখ টাকা নিয়ে অটোচালকের সঙ্গে উধাও কোটিপতির স্ত্রী!

অনলাইন ডেস্ক

৫৩ লাখ টাকা নিয়ে অটোচালকের সঙ্গে উধাও কোটিপতির স্ত্রী!

প্রতীকী ছবি

রাত হয়ে গেল। তবু বাড়ি ফিরলেন না স্ত্রী। তখনও স্বামী ভাবতে পারেননি এমন ঘটনা দেখতে হবে। চিন্তা ছিল বাড়ি থেকে গায়েব হয়ে যাওয়া লাখ টাকা নিয়েও। সন্দেহ হয়েছিল। তাই থানায় ডায়েরি করেছিলেন। সেই সন্দেহই শেষে সত্যি হল। অটোচালকের সঙ্গেই পালিয়ে গেছেন তার স্ত্রী। 

ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরের ঘটনা। স্বামীর ব্যবসা রয়েছে। কোটি কোটি টাকার কারবার। বাড়ি থেকে ৫৩ লাখ টাকা হাতিয়েও নিলেন ওই নারী। পুলিশ তার এবং অটোচালকের খোঁজ করছে। জানা গেছে, গত ১৩ অক্টোবর থেকে নিখোঁজ ছিলেন ওই নারী। সেদিনই থানায় গিয়ে সন্দেহের কথা বলেন ব্যবসায়ী স্বামী। টাকা লোপাটের অভিযোগও করেন। 

কী থেকে হল সন্দেহ?‌ দীর্ঘদিন ধরেই অটো চালকের সঙ্গে স্ত্রীর যে কিছু সম্পর্ক রয়েছে, তা আঁচ করেছিলেন তিনি। প্রায়ই তরুণীকে বাড়িতে নামাতে আসতেন ওই অটো চালক।

তদন্তে জানা গিয়েছে, চালকের নাম ইমরান। তিনি ওই নারীর থেকে প্রায় ১৩ বছরের ছোট। ইমরানের এক বন্ধুর বাড়ি থেকে ৩৩ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। যদিও ইমরান ও ওই নারীর খোঁজ মেলেনি। তাদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হয়েছে। মোবাইলের লোকেশন দেখে তাদের সন্ধান করার চেষ্টা চালাচ্ছেন পুলিশকর্মীরা।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর