৬ নভেম্বর, ২০২২ ১৩:০৮

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীদের এলোপাতাড়ি গুলিতে ৪ প্রাণহানি

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীদের এলোপাতাড়ি গুলিতে ৪ প্রাণহানি

সংগৃহীত ছবি

যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়া এবং পেনসেলভেনিয়া অঙ্গরাজ্যে বন্দুকধারীদের এলোপাতাড়ি গুলিতে প্রাণ হারিয়েছেন ৪ জন। এসব ঘটনায় আহত হয়েছেন ৯ জন। স্থানীয় সময় শনিবার (৫ নভেম্বর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

ফিলাডেলফিয়ার পুলিশ ইন্সপেক্টর ডি.এফ. জানান, সাউথ স্ট্রিট এলাকায় টহলরত পুলিশ কর্মকর্তারা বন্দুকের গুলির শব্দ শুনেছেন এবং বেশ কয়েকজন বন্দুকধারীকে ভিড়ের মধ্যে গুলি করতে দেখেছেন। সম্ভবত হাতাহাতির পর বন্দুকধারীরা পাঁচটি বন্দুক দিয়ে এলোপাতাড়ি গুলি করে। এতে ৯ জনের প্রাণহানির ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুইটি হ্যান্ডগান উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন তিনি।
 
এদিকে পেনসেলভেনিয়া অঙ্গরাজ্যে গুলির ঘটনায় এক বন্দুকধারীসহ চারজন নিহত হয়েছে। পুলিশ জানায়, এক ব্যক্তি স্বয়ংক্রিয় অস্ত্র নিয়ে বেশ কয়েকটি গাড়িতে হামলা চালায়। এসময় বন্দুকধারীর গুলিতে প্রথমে এক নারী এবং পরে আরো এক নারী ও পুরুষ নিহত হয়। পরে পুলিশ এসে বন্দুকধারীকে নিরস্ত্র করার চেষ্টা করলে সে পুলিশের ওপর হামলা চালায়। এসময় পুলিশের গুলিতে নিহত হয় ওই বন্দুকধারী। তাৎক্ষণিকভাবে নিহতদের সম্পর্কে অন্য কোনো তথ্য প্রকাশ করা হয়নি।
 

সূত্র- রয়টার্স, ওয়াশিংটন পোস্ট।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর