শিরোনাম
প্রকাশ : ১৫ মার্চ, ২০২১ ১৪:৩৩
আপডেট : ১৫ মার্চ, ২০২১ ১৪:৩৫
প্রিন্ট করুন printer

তৃণমূল ছাড়লেন দেবশ্রী, বিজেপি ছাড়লেন শোভন-বৈশাখী

অনলাইন ডেস্ক

তৃণমূল ছাড়লেন দেবশ্রী, বিজেপি ছাড়লেন শোভন-বৈশাখী
Google News

ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনকে সামনে রেখে একের পর এক দল ছাড়ার ঘোষণা আসছে। এরইমধ্যে দল ছাড়ার ঘোষণা দিয়েছেন রায়দিঘির বিদায়ী তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়। স্থানীয় গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, তৃণমূলের সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে চান না তিনি।

সোমবারই তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সিকে তাঁর সিদ্ধান্ত জানিয়ে চিঠি পাঠিয়েছেন দেবশ্রী। জানিয়েছেন, তিনি তৃণমূলের সঙ্গে যাবতীয় সম্পর্ক ছিন্ন করতে চান। দেবশ্রী বলেন, ‘‘টানা ১০ বছর মানুষের জন্য কাজ করেছি। সেটা চালিয়ে যাওয়ার ইচ্ছা আছে। তবে বেশি করে অভিনয়ে ফেরার কথা ভাবছি। ওটাই আমার আসল জগৎ। এখনও সম্মানের সঙ্গে ডাক পাই। দলের জন্য কী করিনি! কিন্তু দল আমাকে কী দিয়েছে। দু‍'বার বিধায়ক হয়েছি। কিন্তু মন্ত্রিত্ব দূরের কথা, দল বা সরকারের কোনও কমিটিতেও জায়গা পাইনি।’’ 

এদিকে বিজেপির সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করতে চান শোভন চট্টোপাধ্যায়-বৈশাখী বন্দ্যোপাধ্যায়। জুটিতে এসেছিলেন বিজেপি-তে। এখন দল ছাড়ার সময়ও জুটি বেঁধেই সিদ্ধান্ত নিলেন তারা। সূত্রের খবর, ইতিমধ্যেই নিজেদের সিদ্ধান্ত জানিয়ে রাজ্য বিজেপি-র সভাপতি দিলীপ ঘোষকে চিঠি পাঠিয়ে দিয়েছেন। ‘রাগ’ একটাই। প্রার্থিত আসন বেহালা পূর্ব থেকে প্রার্থী করা হয়নি শোভনকে। যেটাকে ‘চক্রান্ত’ ও ‘বিশ্বাসঘাতকতা’ বলে মনে করেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর