১৮ সেপ্টেম্বর, ২০২১ ২১:৪২

মেসি কখনো বার্সেলোনা ছাড়তে চাননি, বাধ্য করা হয়েছে : বাবুল সুপ্রিয়

অনলাইন ডেস্ক

মেসি কখনো বার্সেলোনা ছাড়তে চাননি, বাধ্য করা হয়েছে : বাবুল সুপ্রিয়

শনিবার তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেকের উপস্থিতিতে দলবদল করেন বাবুল সুপ্রিয়। ইনসেটে মেসি

‘লিওনেল মেসি কখনো বার্সেলোনা ছাড়তে চাননি। কিন্তু তাকে বাধ্য করা হয়েছে।’ বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পর এমনই মন্তব্য করলেন বাবুল সুপ্রিয়।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের হাত ধরে ঘাসফুল শিবিরে যোগদানের পর সর্বভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে'তে বাবুল জানান, একেবারেই আচমকাই তৃণমূলের তরফে ‘বড় সুযোগ’ পেয়েছেন। তা দু’ হাত ভরে গ্রহণ করেছেন। বাবুলকে প্রশ্ন করা হয়, তিনি তো তৃণমূলের বড় সমালোচক ছিলেন। সেই দলে কীভাবে যোগ দিলেন? জবাবে বাবুল বলেন, ‘লিওনেল মেসি কখনো বার্সেলোনা ছাড়তে চাননি। কিন্তু তাকে বাধ্য করা হয়েছে। আমি এটাই বলতে চাই।’

বরাবরই তৃণমূলের কট্টর সমালোচক ছিলেন বাবুল। তিনি যে তৃণমূলে যোগ দিতে পারেন, তা তেমন জোরগলায় বলার লোক খুঁজে পাওয়া দুষ্কর ছিল। সেই বাবুলই শনিবার তৃণমূলে যোগ দেন। রাজনীতি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত কেন ‘পরিবর্তন’ করেছেন সংবাদ সম্মেলনে সেই ব্যাখ্যাও দেন সাবেক কেন্দ্রীয় মন্ত্রী। 

তিনি দাবি করেন, রাজনীতি ছেড়ে দেওয়ার বিষয়টি ঘোষণার পরই বহু মানুষের বার্তা পেয়েছেন। তারা বাবুলকে সিদ্ধান্ত পরিবর্তনের আর্জি জানান। তারপরই সিদ্ধান্ত পালটেছেন। বাবুলের দাবি, রাজনীতি ছাড়ার কোনো সিদ্ধান্ত নাটক ছিল না। শেষ তিনদিনে সিদ্ধান্ত নিয়েছেন। তাই সামনে যে সুযোগ এসেছে, সেটাই তিনি দুই হাত ভরে গ্রহণ করেছেন। 

সূত্র : হিন্দুস্তান টাইমস

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর