২৫ সেপ্টেম্বর, ২০২১ ১০:০৩

যে কারণে বিজেপি নেতার বাড়ির সামনে মৃত পচা কুকুর ফেলার হুঁশিয়ারি দিলেন মমতা

অনলাইন ডেস্ক

যে কারণে বিজেপি নেতার বাড়ির সামনে মৃত পচা কুকুর ফেলার হুঁশিয়ারি দিলেন মমতা

মমতা ব্যানার্জি

বিজেপি নেতাদের বাড়ির সামনে মৃত পচা কুকুর ফেলার হুঁশিয়ারি দিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তার বাড়ির সামনে বিজেপি নেতার মৃতদেহ নিয়ে যাওয়ার চেষ্টা করায় শুক্রবার ভবানীপুরে পাল্টা এই হুঁশিয়ারি দেন তৃণমূল নেত্রী।

এদিন মমতা বলেন, “তুমি আমার বাড়ির সামনে ডেডবডি (মরদেহ) নিয়ে চলে যাচ্ছো? তোমার বাড়ির সামনে যদি আমি পাঠিয়ে দিই একটা কুকুরের ডেডবডি? ভাল হবে? মেশিনারি আমার কাছে নেই? এক সেকেন্ড লাগবে। মৃত পচা কুকুর তোমার বাড়ির সামনে ফেলে আসব। তুমি খেতে পারবে না ১০ দিন গন্ধে। বদমাইশি করতে চাইলে কী না করা যায়।”

জানা গেছে, বুধবার মৃত্যু হয় বিজেপি নেতা তথা মগরাহাট কেন্দ্রের পরাজিত বিজেপি প্রার্থী মানস সাহার। বিজেপির অভিযোগ, ভোটগণনার দিন তৃণমূলের পিটুনিতে আহত হয়েছিলেন তিনি। এরপর তার নানা শারীরিক জটিলতা দেখা দেয়। বৃহস্পতিবার মানসবাবুর মরদেহ নিয়ে মুখ্যমন্ত্রীর বাড়ির দিকে যাওয়ার চেষ্টা করেন বিজেপি নেতারা। নেতৃত্বে ছিলেন নবনিযুক্ত রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। অভিযোগ, তখন কালীঘাট এলাকায় বিজেপি নেতাকর্মীদের ওপর হামলা চালায় পুলিশ। এমনকি ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের শ্লীলতাহানির অভিযোগ উঠেছে পুলিশকর্তা আকাশ মাঘারিয়ার বিরুদ্ধে।

তবে রাজ্যে মৃতদেহ নিয়ে রাজনীতি নতুন নয়। ২০০৯ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত বিরোধী নেত্রী থাকাকালীন কলকাতার রাস্তায় একাধিক শোকমিছিল করেছেন মমতা। জঙ্গলমহলে নিহত কর্মীদের মরদেহ কলকাতায় এনে মিছিল করেছিলেন তৎকালীন রেলমন্ত্রী। সূত্র: হিন্দুস্তান টাইমস

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর