শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৩ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা
আপলোড : ৩ অক্টোবর, ২০১৪ ০০:০০

ঝিনাইদহে দুই গ্রুপের সংঘর্ষ আওয়ামী লীগ কর্মী নিহত

ঝিনাইদহে দুই গ্রুপের সংঘর্ষ আওয়ামী লীগ কর্মী নিহত

ঝিনাইদহে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষে আহত এক কর্মীর মৃত্যু হয়েছে। তার নাম ইকবাল হোসেন শিকদার (৪৫)।
শৈলকুপা উপজেলার নিত্যানন্দপুর ইউনিয়নের পীড়াগাতি গ্রামে গত ১৮ সেপ্টেম্বর এ ঘটনা ঘটে। ঢাকার শ্যামলী ট্রমা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোরে  ইকবাল হোসেনের মৃত্যু হয়। তিনি  পীড়াগাতি গ্রামের সোয়া মণ্ডলের ছেলে।
শৈলকুপা থানার ওসি সগির মিঞা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পীড়াগাতি গ্রামের বাসিন্দা স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজ উদ্দীন বিশ্বাস ও আওয়ামী লীগ নেতা রইচ উদ্দীনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে রইচ গ্রুপের সমর্থক ইকবালসহ উভয় গ্রুপের ৩০ জন আহত হন। আহতদের ঝিনাইদহ ও ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল ভোরে ঢাকার শ্যামলীতে ট্রমা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহতদের মধ্যে ইকবালের মৃত্যু হয়।
এদিকে আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মফিজ উদ্দীনের অভিযোগ, ইকবালের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে তার গ্রুপের তোজাম ও আরব আলীর বাড়িসহ অন্তত ১০টি বাড়ি ভাঙচুর করেছে রইচ গ্রুপের সমর্থকরা। ভাঙচুর ও লুটপাট রোধে ওই গ্রামে পুলিশ টহলের ব্যবস্থা করা হয়েছে।


আপনার মন্তব্য

Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2019 bd-pratidin.com