Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ১৩ অক্টোবর, ২০১৭ ০২:৪০

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

হলে ছাত্রের আত্মহত্যা!

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

হলে ছাত্রের আত্মহত্যা!

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মীর মশাররফ হোসেন হলে গলায় ফাঁস দিয়ে এক ছাত্রের আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত ছাত্রের নাম মোহাম্মদ আদনান। তিনি জাবির একাউন্টিং অ্যান্ড ইনফরমেটিক্স বিভাগের ৪১তম আবর্তনের ছাত্র ছিলেন। গতকাল রাত ১০টা ১৫ মিনিটের দিকে হলের বি ব্লকের ৪৫০ নম্বর রুম থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জে। তবে কী কারণে আদনান আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একই বিভাগের ৪৩তম আবর্তনের জুনায়েদ রাত পৌনে ১০টার দিকে অই রুমের সামনে যায়। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে জুনায়েদ দরজার পাশের জানালা দিয়ে ভিতরে দেখার চেষ্টা করে এবং ফ্যানের সঙ্গে দড়িতে ঝুলন্ত অবস্থায় আদনানকে দেখতে পায়। এই দৃশ্য দেখে জুনায়েদ চিত্কার দিলে আশপাশের সবাই ছুটে আসে।

এরপর দরজা ভাঙার চেষ্টা করে ব্যর্থ হলে পরে দরজার পাশের জানালা ভেঙে ভিতর থেকে দরজার ছিটকিনি খুলে ১০টা ১৫ মিনিটের দিকে আদনানকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেলে নেওয়া হয়। কর্তব্যরত চিকিত্সক ডা. আনোয়ারুল কাদির নাজিম আদনানকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে আদনানের লাশ ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে আনা হয়।

হলের নিচ তলার চায়ের দোকানদার আসাদ জানান, ‘১০টার কিছুক্ষণ আগেও আদনান স্বাভাবিকভাবে তার দোকান থেকে চা খেয়ে বকেয়া বিল পরিশোধ করে গেছে।’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহাকে মুঠোফোনে কল করা হলে তিনি বলেন, ‘আমি এখন ক্যাম্পাসের বাইরে আছি। আদনানের পরিবারের সঙ্গে এখনো যোগাযোগ করা সম্ভব হয়নি। চেষ্টা চালিয়ে যাচ্ছি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর