শিরোনাম
প্রকাশ : বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:৩৯

অষ্টম কলাম

যাত্রীবেশে ভয়ঙ্কর ডাকাত

সাভার প্রতিনিধি

যাত্রীবেশে ভয়ঙ্কর ডাকাত

সাভারে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা ঢাকাগামী ধলেশ্বরী পরিবহনে যাত্রীবেশী ডাকাতদের ছুরিকাঘাতে বাস চালক নিহত হয়েছেন, আহত হয়েছেন বাসের হেলপার ও সুপারভাইজারসহ পাঁচজন। এদের মধ্যে হেলপার বাদশা মিয়াকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ জানায়, গতকাল ভোরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের শ্রীপুরে ইনসাফ নামে ধলেশ্বরী পরিবহনের একটি বাস থেমে থাকতে দেখে তারা। বাসটির ভিতরে রক্তাক্ত অবস্থায় চালক ও হেলপার পড়েছিলেন। আশুলিয়া থানায় খবর দিলে ভোরে উপপরিদর্শক ফারুক হোসেন ঘটনাস্থলে পৌঁছে বাসটি উদ্ধার করেন। আহতদের স্থানীয় গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে পাঠানো হয়। সেখানে চালক শাহজাহান মিয়াকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

আহতদের মধ্যে হেলপার বাদশা মিয়াকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ও সুপারভাইজার শহিদুল খানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। এ ব্যাপারে আশুলিয়া থানা পুলিশের উপপরিদর্শক ফারুক হোসেন জানান, ডাকাত দলের অন্তত ১৩ সদস্য টাঙ্গাইলের মির্জাপুর থেকে যাত্রীবেশে বাসটিতে উঠে বাসের নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টা করে। তারা অস্ত্রের মুখে যাত্রীদের মালামাল লুট করে। তাদের ছুরিকাঘাতে বাসচালক নিহত হন।


আপনার মন্তব্য