শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ০২:১২

ছাত্রলীগ নেতা হত্যা চেষ্টা মামলা

এমপি রানাসহ ২১ জনের বিরুদ্ধে চার্জশিট

টাঙ্গাইল প্রতিনিধি

এমপি রানাসহ ২১ জনের বিরুদ্ধে চার্জশিট

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা ছাত্রলীগ নেতা আবু সাঈদ রুবেল হত্যাচেষ্টা মামলায় টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানাসহ ২১ জনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ।

টাঙ্গাইলের গোয়েন্দা পুলিশের (ডিবি) উপপরিদর্শক (এসআই) শামছুল ইসলাম বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) আদালতে এই চার্জশিট জমা দেন।

এমপি আমানুর রহমান খান রানা ছাড়াও এ মামলায় অপু ঘোষ, আবু হানিফ, আতিকুর, খোরশেদ, মামুন, বিদ্যুৎ, নাজিম, ইকবাল, হায়দার, জুয়েল মিয়া, রুনু, সোনা, তাপস, মিল্টন, মানিক, রাসেল, মনসুর, বাবু, বুলবুল ও পিচ্চি শাহীনের বিরুদ্ধে অভিযোগ দেওয়া হয়েছে।

২০১৬ সালের ৯ নভেম্বর রাতে ঘাটাইল উপজেলা ছাত্রলীগ নেতা আবু সাঈদ রুবেলের ওপর সন্ত্রাসীরা হামলা করে। এতে সে পঙ্গু হয়ে যায়। এ ঘটনায় আবু সাঈদের বাবা বাদী হয়ে মামলা দায়ের করেন। এই মামলায় গ্রেফতার হওয়া আসামি বাবু ও পিচ্চি শাহীন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে জানান, এমপি রানার নির্দেশে তারা রুবেলকে হত্যার জন্য হামলা করেছিল। ঘটনার এক মাস আগে এমপি রানার সঙ্গে তারা কারাগারে সাক্ষাৎ করতে গেলে এমপি রানা তাদের এই নির্দেশ দেয়।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলায় দীর্ঘ ২২ মাস পলাতক থাকার পর টাঙ্গাইল-(ঘাটাইল) আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানা ২০১৬ সালের ১৮ সেপ্টেম্বর এই আদালতেই আত্মসমর্পণ করেন। বর্তমানে তিনি গাজীপুরের কাশিমপুর কারাগার-১ আছেন।


আপনার মন্তব্য