Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৬ জানুয়ারি, ২০১৯ ২২:৫৮

স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

মামলা হলেও আসামি গ্রেফতার হয়নি

মাদারীপুর প্রতিনিধি

মামলা হলেও আসামি গ্রেফতার হয়নি

মাদারীপুরে এসএসসি পরীক্ষার্থীকে নির্যাতনের ঘটনায় মামলা হলেও আসামি গ্রেফতার হয়নি। নির্যাতনের শিকার স্কুলছাত্রী বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নির্যাতনের শিকার কিশোরীর মা মাহিনুর বেগম বলেন, ‘আমার মেয়ে শুকতারা আক্তারকে নির্যাতনের ঘটনায় বুধবার কালকিনি থানায় মামলা হলেও কোনো আসামি গ্রেফতার হয়নি। আমরা এ ঘটনার বিচার চাই এবং দ্রুত আসামি গ্রেফতারের দাবি জানাই।’ কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জল হোসেন বলেন, ‘এ ঘটনায় অজ্ঞাত দুই ব্যক্তিকে আসামি করে মামলা হয়েছে। এ ছাড়া মামলার এজাহারে ওই স্কুলছাত্রীর সাবেক স্বামীর সাত আত্মীয়কে সন্দেহভাজন হিসেবে আসামি করা হয়েছে। আমরা তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের খুঁজে বের করার চেষ্টা করছি। আশা করি শিগগিরই দোষীরা গ্রেফতার হবে।’ মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তমপ্রসাদ পাঠক বলেন, ‘এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

উল্লেখ্য, কালকিনিতে প্রবাসী স্বামীকে তালাক দেওয়ায় পৌরসভার ঝাউতলা এলাকায় মঙ্গলবার সকালে এসএসসি পরীক্ষার্থী এক স্কুলছাত্রীকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগ ওঠে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। একা পেয়ে কয়েকজন বখাটে যুবক ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে ফেলে রেখে যায় ওই স্কুলছাত্রীকে। পরে স্থানীয়রা অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। স্কুলছাত্রীর মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ ছাড়া হাত-পাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।


আপনার মন্তব্য