শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৭ মে, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৭ মে, ২০১৯ ০২:১৭

ব্রিটিশ রাজপরিবারে নতুন অতিথি, বাবা হলেন প্রিন্স হ্যারি

প্রতিদিন ডেস্ক

ব্রিটিশ রাজপরিবারে নতুন অতিথি, বাবা হলেন প্রিন্স হ্যারি

নতুন অতিথি পেল ব্রিটিশ রাজপরিবার। ব্রিটেনের রানী এলিজাবেথের নাতি প্রিন্স হ্যারি একটি ছেলে সন্তানের বাবা হয়েছেন। রাজপরিবার থেকে জানানো হয়েছে, ডাচেস অব সাসেক্স, মেগান মার্কেল একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। তবে হাসপাতাল না বাড়িতে এই সন্তানের জন্ম হয়েছে সে সম্পর্কে প্রাথমিকভাবে কিছু জানানো হয়নি। প্রিন্স হ্যারি তার সন্তানের জন্ম হওয়ার বিষয়টিকে এক চমৎকার অভিজ্ঞতা বলে বর্ণনা করেন। বিবিসির খবরে বলা হয়, প্রিন্স হ্যারি এই শুভ খবর সবাইকে জানিয়ে দিয়ে বলেন, ‘আমরা সত্যিই রোমাঞ্চিত। মেগান অন্তঃসত্ত্বা হওয়ার পর পুরো সময়টাতে পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ। মা-ছেলে সুস্থ আছেন। নতুন রাজপুত্রের নাম এখনো ঠিক হয়নি। বিষয়টি নিয়ে ভাবছি আমরা। স্থানীয় সময় ভোর ৫টা ২৬ মিনিটে পৃথিবীর আলো দেখে নতুন রাজপুত্র।

রানী দ্বিতীয় এলিজাবেথের সরকারি বাসভবন বাকিংহাম প্যালেস জানায়, নতুন রাজপুত্রের ওজন হয়েছে ৭ পাউন্ড ৩০ আউন্স। রানী এলিজাবেথ, ডিউক অব এডিনবার্গ, প্রিন্স অব ওয়েলস, ডাচেস অব কর্নওয়েল, ডিউক ও ডাচেস অব ক্যামব্রিজসহ সবাই উৎফুল্ল। প্রথম নাতি হওয়ার খবরে দারুণ খুশি ডাচেস অব সাসেক্স মেগানের মা ডরিয়া রাগল্যান্ড।

প্রিন্স হ্যারি এবং ডাচেস অব সাসেক্স মেগান মার্কেলের প্রথম সন্তান এটি। আর রাজসিংহাসনের উত্তরাধিকারের ক্রমে তাদের সন্তান আছেন সাত নম্বরে।


আপনার মন্তব্য